অসাধারণ কায়দায় বেলি ড্যান্স করে নেটদুনিয়ায় ভাইরাল যুবতী, তুমুল ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ায় প্রায় প্রতিদিনই ভাইরাল হয় বিভিন্ন রকম ভিডিও। সোশ্যাল মিডিয়ার দৌলতে এমন এমন কিছু ঘটনার ভিডিও দেখে থাকি;

তা আমাদের সত্যিই অ’বাক করে দেয়। ভিডিও গুলির মধ্যে যেমন রহ’স্য বা কোন ভ-য়া’বহ ঘটনার ভিডিও থাকে, তেমনি থাকে হাস্যকৌতুক এর ভিডিও।

সোশ্যাল মিডিয়ায় শ’ক্তি সম্পর্কে আমরা সকলেই অবহিত। সোশ্যাল মিডিয়াকে কাজে লাগিয়ে মানুষ তার প্রতিভাকে বিশ্বের সামনে তুলে ধরতে সক্ষম।

এ জ্ব’ল’ন্ত উদাহরণ হল রানু মন্ডল বা আদিবাসী স’ম্প্রদায়ের চাঁদমনি। যারা সোশ্যাল মিডিয়ার দৌলতে হয়ে গেছেন রাতারাতি স্টা’র।

সোশ্যাল মিডিয়া ছাড়া আমার জীবন অচল হয়ে গেছে। সারাদিনের ব্যস্ততার মধ্যে কিছুক্ষণের বিনোদনের জন্য আমরা সবসময় সোশ্যাল মিডিয়ার প্রতি নির্ভরশীল।

সোশ্যাল মিডিয়ার জন্য এরকম ভিডিও এর মাধ্যমে আমরা আমাদের মনকে কিছুক্ষণের জন্য হলেও শান্তি দিতে পারি।

সম্প্রতি ভাইরাল হয়েছে এক তরুনীর নাচের একটি ভিডিও। ভিডিওটিতে দেখা যাচ্ছে, তরুণী জনপ্রিয় সালমান খান ও ক্যাটরিনা কাইফ অভিনীত “টাইগার জিন্দা হে” সিনেমার,

“মাশাল্লাহ” গানে বে’লি ড্যা’ন্স করছে। কিন্তু এই তরুণী কিন্তু অনামী কোন শিল্পী নয়, তার নাম হলো দিপালী বশিষ্ঠ।

দিপালী ভারতবর্ষের একজন প্রখ্যাত ন’র্ত’কী। এর আগেও ইন্ডিয়াস বে’স্ট ডা’ন্সার এর মঞ্চে দেখা গেছে তাকে। এই মঞ্চে এসে বি’চা’রকদের তথা গীতা মা, মালাইকা আরোরা, টেরেস সকলের মন করেছিল জয়।

“সাকি সাকি”, “রাম চাহে লীলা চাহে” প্রভৃতি গানে তার অসাধারণ নাচ মা’তিয়ে দিয়েছিল সবাইকে। তার নাচে যেন আ’গু’ন লেগে যেত মঞ্চে, দর্শকরা হয়ে উঠত উ-ন্মা’দ।

দিপালী একজন প্রফে’শনাল বেলি ডান্সার। সম্প্রতি ভাইরাল হওয়া তার ভিডিওটিতে অ’ভিনয় করেছিলেন ক্যাটরিনা কাইফ।

কিন্তু এই গানে করা তার বে’লি ড্যান্সে মাত হয়ে গেলেন দর্শকরা। তার পরনে ছিল লাল আর হলুদ এর সংমিশ্রণে একটি পো’শাক, সরু কো’ম’রের ঝং’কারে যেন প্রতিটি দর্শকের মন উঠল মেতে।

গানের প্রতিটি তালের সঙ্গে তার স’রু কো’ম’রের তর’ঙ্গ, তিনি যে বে’লি ডা’ন্সের একজন বড় শিল্পী, তা হয়ে গেল প্রতিপদে প্রমাণ।

দিপালী এই নাচটি করেছে দিল্লী একাডেমিতে। সমস্ত দর্শক মেতে উঠেছেন তার অপূর্ব নৃ’ত্য ভ’ঙ্গি’মায়। তার বেলি ডান্স যেন আ’গু’ন লাগিয়ে দিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ইতিমধ্যেই দিপালী একজন সোশ্যাল মিডিয়া সে’ন্সে’শন। তার ফলো’য়ারের সংখ্যা দিনের পর দিন বেড়েই চলেছে। ইনস্টা’গ্রামে তার ভিডিওটি পো’স্ট হওয়ার সঙ্গে সঙ্গেই তা হয়ে যায় ভাইরাল।

এক কোটিরও বেশি মানুষ তার এই ভিডিওটি দেখেছেন। 90 হাজারের মতো মানুষ পছ’ন্দ করেছেন তাঁর এই ভিডিওটি। সমস্ত ইনস্টাগ্রাম, ফেস’বুক, ইউটি’উবে ভাইরাল হয়ে গেছে ভিডিওটি।

কমে’ন্ট ব’ক্স উপচে পড়ছে অভি’ন’ন্দন ও প্রশং’সায়। দিপালী যেন নিজের জীবনে এই ভাবেই এগিয়ে যান, এই আশাই করি আমরা।