শুভদৃষ্টিতে নতুন বর বউকে সবাই মিলে ওপরে তুলতেই ঘটে গেল চরম বিপত্তি, ফ্যান ধরেই ঝুলল বর, ভিডিও ভাইরাল

সারা সোশ্যাল মিডিয়ায় এখন বিয়ের মরসুম। ক’রোনা আত’ঙ্কের মধ্যে আন’লক ডাউনের পর্বে মানুষ পেয়েছে একটু স্বস্তি,

তাই এই শীত কালেই ক’র’ণার মধ্যেও চলছে বিয়ের মরসুম। সোশ্যাল মিডিয়ায় সব জায়গাতেই ভাইরাল হচ্ছে বিয়ে সং’ক্রান্ত নানা ভিডিও।

প্রসঙ্গত এর মধ্যেই ভাইরাল হয়েছিল জামাইকে কোলে নিয়ে শাশুড়ির নাচ। এই বয়সেও শাশুড়ির এনা’র্জি দেখে মু’গ্ধ হয়ে গেছেন দর্শক।

আবার সম্প্রতি বিয়ের সময় মজার ম’ন্ত্র বলে ভাইরাল হয়েছে এক পুরুত মশাই। কিরকম মেয়ে বিয়ে করা উচিৎ সেই নিয়ে তিনি বানিয়ে ফেলেছেন কবিতা।

দারুন মজার এই ভিডিও সোশাল মিডিয়ায় ঝ’ড়ের মত হয়েছিল ভাইরাল। বিয়ে হলো সারাজীবনের দুটি মনের ব’ন্ধন। তাই প্রত্যেক মানুষই চান তার বিয়ের দিনটি স্ম’রণীয় রাখতে।

মজার ভিডিও সত্যিই আমাদের দারুণ আ’নন্দ দেয়। সম্প্রতি ভাইরাল হওয়া একটি বিয়েতে এরকমই কিছু ঘটনা দেখা গেছে।

সাধারণত বিয়েতে একটি প্রথা থাকে সেখানে বর-কনেকে একসাথে তুলে কে বেশি লম্বা সেটি দেখা হয়। সেরকমই একটি বিয়ে বাড়িতে হঠাৎই ঘটে গেল অঘ’টন।

হয়েছে তারা দুজনেই অত্যন্ত ভ’য় পেয়ে গেছে। কোনে প্রথমে বরকে জ’ড়িয়ে ধরে চিৎ’কার করতে আরম্ভ করেন, বর আরো ভ’য় পেয়ে সিলিং ফ্যান ধরে ঝুলতে শুরু করেন।

অনিচ্ছাকৃতভাবে এই ঘটনায় বড় করে রীতিমত ভ’য় পেয়ে গেল পরে তাদের আস্তে আস্তে নামিয়ে আনা হয়।

ঘটনাটি যদিও ভ’য়ের কিন্তু ভিডিওটিতে বর আর কনের কার্যকলাপ দেখে দর্শকরা দর্শকরা প্রথমে ভ’য় পেলেও পরে ভিডিওটি দেখে ম’জা পেয়েছেন।

ভিডিওটি এর মধ্যে সোশ্যাল মিডিয়ায় হয়ে গেছে ভাইরাল। ভিডিওটি ঘিরে নানা রকম হাসির মন্তব্য ভেসে এসেছে। মিনিটে মিনিটে ভিডিওটি শে’য়ার বেড়েই চলেছে

এই কার্যকলাপ দেখে নেটিজেনরা যেমন অবাক তেমনি পেয়েছেন মজা। বিশেষ করে এই ঘটনাটি দেই এই বর কনের বিয়ে হয়ে রইল স্ম’রণীয়।

শুভদৃষ্টিতে নতুন বর বউকে সবাই মিলে ওপরে তুলতেই ঘটে গেল চরম বিপত্তি, ফ্যান ধরেই ঝুলল বর, ভিডিও ভাইরাল

ভিডিওটি প্রায় ৫ লাখের বেশি মানুষ দেখেছে। প্রায় ৩ হাজারের বেশি মানুষ পছ’ন্দ করেছেন হাস্যকর এই ভিডিওটি। ৩৫০০ জন শে’য়ার করেছেন ভিডিওটি।