মাত্র ১৫ বছর বয়সে প্রথম মা হয়েছিলেন ঐশ্বর্য্য রায়, দাবি তার প্রথম সন্তানের, নেটদুনিয়ায় ভাইরাল সেই দৃশ্য

বলিউড জগতে ঐশ্বরিয়া রায় এর নাম আমাদের সকলের জানা । পরবর্তীকালে এই নামটি ঐশ্বরিয়া রায় বচ্চন হয়ে যায় । কারণ তিনি বচ্চন পরিবারের ছেলে ও অভিনেতা অভিষেক বচ্চন কে বিবাহ করেন ।

অভিনয় জগতে তেমন কোন প্রভাব ফেলতে না পারলেও নিজের রূপ এবং সৌন্দর্য দিয়ে রীতিমত কুপোকাত করে দিয়েছেন লক্ষ্য লক্ষ্য দর্শকদের।

তৈরি করেছেন অনুগামী মহল। এর পাশাপাশি অভিনয় তো জগতে রয়েছেই । কিন্তু এই বলিউড কুইন কে নিয়েও বেশ কিছু কিছু সমালোচনার ঝড় উঠেছিল ।

এর পাশাপাশি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা আমাদের প্রিয় অভিনেতা এবং অভিনেত্রী দের যাবতীয় ব্যক্তিগত এবং সামাজিক খবর পেয়ে থাকে তাই আমরা প্রত্যেকে মুখিয়ে থাকে তার দিকে যে কখন প্রিয় অভিনেতা এবং অভিনেত্রী ব্যক্তিগত জীবনে খবর আমরা জানতে পারব। তবে সম্প্রতি ঐশ্বরিয়া রাই বচ্চনের সম্পর্কে যে খবরটি উঠে এসেছে সেটি রীতিমতো বাড়িয়ে তুলেছে জল্পনা।

সঙ্গীত কুমার নামের এক ২৯ বছর বয়সী যুবকের দাবি, তিনিই ঐশ্বর্য রাইয়ের প্রথম সন্তান। এই খবর প্রকাশ্যে আসতেই শুরু হয় জোর জ-ল্পনা। সঙ্গীতের কথা মতো, স্কুল পড়া এক ১৫ বছরের মেয়ে যে নিজের মডেলিং, কেরিয়ার, পড়াশুনা সব শিকেয় তুলে লন্ডনে গিয়েছিলেন বাচ্চার জন্ম দিতে।

সঙ্গীতের দাবী, ১৯৮৮ সালে আইভিএফ পদ্ধতির মাধ্যমে তাকে জন্ম দেন ঐশ্বর্য রাই। এই তথ্য ফাঁস হওয়ার পরেই অভিনেত্রীর দিকে ধেয়ে আসে কুমন্তব্য। যদিও যুবকের এই দাবী কতটা সত্যি তা নিয়ে এখনও কোনো তথ্য প্রমাণ মেলেনি। ইতি মধ্যে জ-ল্পনা যে বেড়েছে সেটা আর বলার অপেক্ষা রাখে না।