ব্লাউজ ছাড়াই শাড়ি প’ড়ে দেখালেন সুন্দরী যুবতী, তার ব্লাউজ ছাড়া শাড়ি প’ড়ার ভিডিও মুহূর্তে ভাইরাল, রইলো ভিডিও!

কথাতেই আছে যে” শাড়িতেই নারী” অর্থাৎ ভারত বর্ষ হোক বা ভারতবর্ষের বাইরে পৃথিবীর যে কোন নারী কে যদি শাড়ি পরা অবস্থায় দেখা যায় তাহলে তাকে লাগে অপরূপ সুন্দরী ।

একথা শুধুমাত্র যে লিখিতভাবে বলা আছে তা কিন্তু নয় বরং বহুযুগ ধরে বারবার ধরে গভীরভাবে সত্য প্রমাণ হয়ে এসেছে ।

আমাদের মধ্যে অনেকেই আছেন যারা বাইরে বেরোলে দেখতে পান শাড়ি পরিহিত অবস্থায় কোন মেয়েকে । চোখ আটকে যায় তাদের দিকে । তার পাশাপাশি সেই মহিলা যদি বাঙালি হয়ে থাকেন তাহলে আর কোন কথাই নেই ।

কারণ বাঙালিরা একমাত্র শাড়ি পরা অবস্থাতে সবথেকে সুন্দর দেখতে লাগে । এমনটা অনেকে বিশ্বাস করে। কিন্তু আমরা উন্নত হচ্ছি প্রতিদিন এবং সে উন্নত ধারা অব্যাহত রাখতে বিভিন্ন ধরনের পোশাক আমাদের পছন্দের তালিকায় যুক্ত হচ্ছে ।

কখনো জিন্সের প্যান্ট জামা থেকে শুরু করে ক্রমশ ছোট হতে থাকে আমাদের জামা প্যান্ট বা পোশাক । সবকিছুকে ছাপিয়ে যায় যদি কোন মেয়ে শাড়ি পরা অবস্থায় বাইরে বের হয় । কিন্তু অনেকেই হয়তো জানেন না কিভাবে শাড়ি পরতে হয়।

শাড়ি পরা অবস্থায় তার সাথে সায়া ব্লাউজ ব্রা ইত্যাদি পড়া অত্যাবশ্যকীয় ।এটি পোশাকের একটি অংশও বলতে পারেন । কিন্তু সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে ইউটিউবে যেখানে দেখানো হয়েছে সেই সমস্ত অংশ-গু-লি কে বা-দ দি-য়ে কিভাবে শাড়ি পরা যেতে পারে অর্থাৎ ব্রা-ব্লাউজ না পড়েই কিভাবে সুন্দরভাবে শাড়ি পড়া যায়।

ইউটিউবে প্রকাশিত ওই ভিডিওতে এক যুবতী সুন্দরভাবে গুছিয়ে দেখিয়েছে কিভাবে সেই সমস্ত অংশ-গু-লি কে বাদ দিয়ে শাড়ি পরতে হয় ।

চাইলে আপনি একবার গিয়ে দেখে আসতে পারেন । যদি আপনি মনে করেন যে আগামী দিনে অভিনব পদ্ধতিতে অভিনব কায়দায় শাড়ি পরবেন তাহলে অতি অবশ্যই আপনি আমার ভিডিওটা দেখে আসুন । ইতিমধ্যে ভিডিওটি দেখে ফেলেছে অনেকে । তার পাশাপাশি ফ্যাশন জগতে এক নতুন ধারা সৃষ্টি করেছে এই ভিডিওটি ।