“ও আমার জান” এক বয়ফ্রেন্ডকে নিয়ে দুই যুবতীর মধ্যে তু-মুল মা-র-পি-ট, ভাইরাল ভিডিও!

বয়ফ্রেন্ডের জন্য মাঝরাস্তায় হা-তা-হা-তিতে লি-প্ত হ-ল গার্লফ্রেন্ড । আজব এই প্লাটফর্ম সোশ্যাল মিডিয়া । যেখানে মানুষ রাতারাতি হয়েছে স্টার ।

আবার কখনো তারকা থাকে নেমে আসে সাধারণ মানুষের রূপে । ইতিমধ্যে আমরা এ ব্যাপারে অবগত যে সোশ্যাল মিডিয়া হচ্ছে বর্তমান যুগে একমাত্র প্লাটফর্ম যেখানে মানুষ নিজের প্রতিভাকে তুলে ধরতে পারে সবার সামনে ।

হয়ে যেতে পারে রাতারাতি ভাইরাল । জীবনে একবার না একবার ভাইরাল হতে চেয়েছে প্রতিটা মানুষ । কারণ এই ভাইরাল হলে মিলে মুহূর্তের মধ্যে ব্যা-পক জনপ্রিয়তা ।

কখনও কখনও ইচ্ছে থাকলেও ভাইরাল হওয়া যায়না । কারন ভাইরাল একটি আপেক্ষিক শব্দ । কারোর উপর নির্ভর করে না । সোশ্যাল মিডিয়া অনেক সময় শিক্ষাক্ষেত্র হয়ে ওঠে আমাদের কাছে ।

অর্থাৎ এই মিডিয়াতে যে সব সময় রাজনৈতিক বা আলাদা কোন ধরনের ঘটনা দেখা যায় এমনটা কিন্তু নয় ।

এর পাশাপাশি বিভিন্ন শিক্ষামূলক ভিডিও আমরা দেখতে পাই এই সোশ্যাল মিডিয়ার দরুন । আর এবার ঠিক সেরকমই একটি হলো । যেটি অ-বাক ক-রে দিয়েছে নেট দুনিয়ার সমস্ত দর্শকদের।

ঠিক সেরকমই সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে ফেসবুকে । সেখানে দেখা যাচ্ছে যে দুটি মেয়ের মধ্যে ল-ড়া-ই । আপনার হয়তো মনে প্রশ্ন জাগতে পারে যে কী কারণের জন্য দুটি মে-য়ের ম-ধ্যে ল-ড়া-ই লে-গেছে । তার উত্তর জানলে আপনি রীতিমত অ-বাক হ-বেন ।

কারণ টাকা-পয়সা গয়নাগাটি জমি-বাড়ি স-ম্পত্তি নি-য়ে ল-ড়া-ই ন-য় । এই লড়াই বয়ফ্রেন্ডকে ছি-নিয়ে নে-ওয়ার ল-ড়া-ই । অর্থাৎ ভিডিওর মাধ্যমে জানান দিচ্ছে যে একটি মেয়ের জন্য তার বয়ফ্রেন্ড এই মুহূর্তে হা-স-পা-তা-লে ভ-র্তি । তাই তার গার্লফ্রেন্ড প্রকাশ্যে রাস্তায় অন্য মে-য়ে-কে হু-মকি দি-চ্ছে।

দ্বিতীয় মেয়েটি পরিস্থিতি সামাল দেবার চেষ্টা করলেও সে কোনরকম ভাবে সা-মাল দি-য়ে উঠতে পারছে না । অবশেষে পরিস্থিতি এতটাই উ-ত্ত-প্ত হ-য় যে ঝগড়া পৌঁছায় হা-তা-হা-তি-তে ।

এই হাস্যকর ভিডিওটি ছ-ড়িয়ে প-ড়েছে নেটদুনিয়া সর্বত্র । ইতিমধ্যেই ভিডিওতে প্রায় চার হাজারের বেশি মানুষ লাইক করে ফেলেছেন । প্রচুর মানুষ রয়েছেন যারা ইতিমধ্যে শেয়ার করেছেন।