য-ন্ত্র দিয়ে মুখে লাইফটাইম কৃত্তিম তিল করতে গিয়ে বে-কায়দায় প-ড়ে গেলেন যুবতী, ভাইরাল ভিডিও!

আমাদের মধ্যে অনেকেই আছেন যারা শরীর নিয়ে যথেষ্ট সচেতন থাকেন । নিয়মমাফিক খাবার-দাবার থেকে রুটিনমাফিক জীবনযাত্রা পালন করে চলেন ।

তারা তার পাশাপাশি শরীরকে সুন্দর স্বাভাবিক এবং আকর্ষণীয় করে তোলার জন্য তারা অনেক সময় শরীরের মধ্যে বিভিন্ন আঁকিবুকি করে থাকেন অর্থাৎ ট্যাটু করে থাকেন । কিন্তু এই ট্যাটু কখনো কখনো মা-নুষের বি-পদ ডে-কে আ-নতে পারে।

শরীরে ট্যাটু বা উল্কি করার একটি নির্দিষ্ট যন্ত্র আছে এবং সেই য-ন্ত্র দ্বা-রা শরীরের মধ্যে খো-দাই ক-রা হয় যা থেকে যায় চিরকালীন ।

অনেকে বিভিন্ন ধরনের নকশা শরীরের মধ্যে করিয়ে থাকেন । আবার কেউ কেউ নিজের নাম লেখান শরীরের মধ্যে । কিন্তু এই যুবতী যেটা করলো সেটা সত্যিই আলাদা রকম।

আমরা অনেকেই এটা বিশ্বাস করি যে শরীরের মধ্যে অর্থাৎ ঠোঁটের পাশে যদি তিল থাকে তাহলে সেই মেয়ে নাকি খুব ভাগ্যবতী হয়ে থাকে । তাই অনেকে আর্টিফিশিয়াল বা কৃত্রিম উপায়ে তেল তৈরি করার চেষ্টা করে থাকেন ।

তাছাড়া ঠোঁটের পাশে যদি থেকে থাকে তাহলে সেই মেয়েকে দেখতে অপূর্ব সুন্দরী লাগে । নিজেকে সুন্দরী করে তোলার জন্য অনেকে কৃত্তিম উপায়ে ঠোঁটের পাশে তিল করে থাকেন । ঠিক যেমনটা করলেন এই যুবতী।

বাংলাদেশের একটি দোকানে গিয়ে তিনি ঠোটের নিচে ছোট্ট একটি তিল আঁকিয়েছে একটা ট্যাটু ডিজাইনার দিয়ে এবং খুব স্বল্প ব্যয়ে মাত্র হাজার টাকা দিয়ে এটি সম্পূর্ণ হয়েছেন ।

সেই ভিডিওটি প্রকাশিত হয়েছে ইউটিউবে । এত কম দামে করানো যায় বলে মুহূর্তের মধ্যে ভাইরাল ভিডিও । তার পাশাপাশি সেই দোকানে উ-পচে প-ড়ছে ভিড়।

ভিডিও!