বিয়ে বাড়িতে শাড়ি পড়েই নতুন বরের সামনেই ডিজে গানে তু-মু’ল নাচ সুন্দরী বৌ’দিদের, ভাইরাল ভিডিও!

নাচ বা গানের মাধ্যমে এর আগে ভাইরাল হতে দেখা গেছে বহু মানুষজনদের কে । আগেকার যুগের মানুষেরা বহু গুণের অধিকারী হলেও প্রচারের অভাবে মানুষের সামনে বা প্রকাশ্যে আসতে পারতো না ।

জনপ্রিয়তার দিক থেকে পিছিয়ে পড়তো তারা । কিন্তু বর্তমান যুগে তেমনটা ঘটতে দেখা যায় না । কারণ বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ার দাপট বেড়ে চলেছে প্রতিনিয়ত ।

এবং এর ফলে সমাজের বিভিন্ন স্তরের মানুষরা কিন্তু নিজেদের প্রতিভাকে তুলে ধরার চেষ্টা করছে সোশ্যাল মাধ্যমে । এবং জীবনে একবার না একবার ভাইরাল হতে চাইছে।

কারণ ভাইরাল হলেই রাতারাতি জনপ্রিয়তা পাওয়া যায় এবং জনপ্রিয়তা হতে কার না ভাল লাগে তাই এই প্রতিযোগিতায় শামিল হয়েছে প্রত্যেক শ্রেণীর মানুষেরা ।

আমরা এর আগে বিভিন্ন ধরনের নাচ দেখে থাকবো কখনো ভারতনাট্যম কখনো বেলি ডান্স কখনো আবার ধুনুচি নাচ

সাধারণ মানুষ থেকে শুরু করে অভিনেতা এবং অভিনেত্রীরা প্রত্যেকেই নাচের মাধ্যমে একবার না একবার ভাইরাল হয়েছেন বা হবার চেষ্টা করেছেন। কিন্তু সম্প্রতি যে নাচতে দেখা গেল সেটি একদমই অন্যরকম।

খুব সম্ভবত এটি তাদের সম্প্রদায়ের কোনো রীতিনীতি হতে পারে কারণ এই ধরনের নাচ অন্যান্য বিয়ে বাড়িতে দেখা যায়না । নাচের মাধ্যমে ভাইরাল হওয়ার ঘটনা নতুন কিছু নয় ।

বহু যুগ আগে থেকেই অর্থাৎ যেদিন থেকে সোশ্যাল মিডিয়া জনপ্রিয়তা বেড়েছে সেদিন থেকেই মানুষজন একের পর এক প্রতিভার মাধ্যমে ভাইরাল হতে চাইছে ।

সেই সূত্রে বাদ যায়নি বাড়ির গৃহবধূরাও ঘরের যাবতীয় কাজকর্ম শোনার পরও তারা তাদের প্রতিভাকে সবার সামনে তুলে ধরার চেষ্টা করে থাকে বর্তমান প্রজন্মের ।

কিন্তু সম্প্রতি যে ভিডিওটি প্রকাশিত হয়েছে সেটি কিছুটা হল এই সমস্ত ঘটনা থেকে আলাদা। কারণ সেখানে দেখা যাচ্ছে একটি বিয়ে বাড়িতে এক গৃহবধূ ব্যান্ড পার্টির তালে কোমর দুলিয়ে ছেন পরনের ছিল শাড়ি ।

খুব সম্ভবত বিয়েবাড়িতে এই ধরনের নাচ করা তাদের সম্প্রদায়ের রীতিনীতি বা প্রথা হতে পারে আশেপাশে রয়েছে আরও অনেক অতিথিরা ।

যারা হাততালি মাধ্যমে তাকে উৎসাহিত করে চলেছে প্রতিনিয়ত । ইতিমধ্যে ভিডিওটি ভাইরাল হয়েছে এবং ছ-ড়িয়ে প-ড়েছে সর্বত্র ।