বাড়ির উঠোনে বৃষ্টিতে ভিজে ভিজেই জনপ্রিয় হিন্দি গানে উদ্দাম নাচ সুন্দরী তরুণীর, ভাইরাল ভিডিও!

বর্তমানের এই সমাজ সভ্যতা এবং তার সাথে জড়িয়ে থাকা এই প্রজন্মের ছেলেমেয়েরা নিজেদের কে জনপ্রিয় করে তোলার জন্য মরিয়া হয়ে উঠেছে ।

যেহেতু সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজের প্রতিভাকে সামনে তুলে ধরলে জনপ্রিয়তার স্বাদ পাওয়া যায় তাই প্রত্যেকে একবার না একবার ভাইরাল হতে চাই ।

কিন্তু কখনো কখনো সেই সমস্ত ভাইরাল হওয়ার চক্করে এমন কিছু ধরনের কর্মকাণ্ড তারা করে বসে যা পরবর্তী ক্ষেত্রে ব্যা-পক দমফা-টা হাসির পরিবেশ সৃষ্টি করে ।

ঠিক যেমনটা দেখা গেল এই ভিডিওতে। বর্তমানে কিছুদিন আগে অব্দি মানুষ টিকটকের প্রতি আ-সক্ত হয়েছিল । সবাই অভিনেতা এবং অভিনেত্রী হয়ে উঠছিল ধীরে ধীরে । অনেকেই টিকটকের হাত ধরে উপার্জনের পথ খুঁজে পেয়েছিল ।

কিন্তু ভারতীয় বাজারে টিকটক ব্যান করে দেওয়া হয়েছিল । তারপর থেকে অগোচরে হারিয়ে গিয়েছিল সেই সব বেনামী শিল্পীরা কিন্তু তারা এখন ভিড় করছে ইনস্টাগ্রামের ভিডিওতে যা অনেকটা টিকটকের ভিডিও সমতুল্য

বিভিন্ন ধরনের হাসি মজার ভিডিও আমরা জানতে পারি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে । ঠিক তেমনি জানা গেল এবার। সেই ভিডিওতে দেখা যাচ্ছে যে একটি মোটা যুবতী বৃষ্টি ভেজা অবস্থায় বাড়ির উঠোনে নাচছে ।

এবং তার দুঃখ যে কোন মানুষ তাকে বুঝতে পারল না। চিনতে পারল না। এবং সেই দুঃ-খে তিনি বৃষ্টিতে ভিজতে ভিজতে নাচছিল ।

যদিও সেটি একটি গান এর এক্সপ্রেশনের ভিডিও ছিল ।কিন্তু তবুও তার বাস্তব জীবনে এমনটা ঘটেছে বলেই হয়তো তিনি এই ধরনের গান বেছে নিয়েছেন এমনটা অনুমান করছে অনেকে ।

তার সেই ভিডিওটি ব্যাপক পরিমাণে হাসির পরিবেশ সৃষ্টি করেছে । তার পাশাপাশি কিছু ভাল মন্তব্য এসেছে ।