“টুম্পা সোনা” গানে তুমুল নেচে সকলকে তাক লাগালো বয়স্ক বৃদ্ধা, ভিডিও ভাইরাল

সোশ্যাল মিডিয়ায় প্রায় প্রতিদিনই নানারকম ভিডিও ভাইরাল হয়। এর মধ্যে যেমন শিক্ষামূলক ভিডিও নানারকম সাং’স্কৃতিক ভিডিও থাকে তেমনি থাকে বেশিরভাগই মজার ভিডিও যা আমাদের সত্যিই আ’নন্দ দেয়।

কোথায় আছে প্রতিভা বয়সের কেয়ার করে না। ইতিপূর্বেও সত্তরোর্ধ্ব ঠাকুমার নাতির জ’ন্মদিনের নাচ, বৃদ্ধার শাস্ত্রীয় সংগীতের নৃত্য পরিবেশন, ছেলের সাথে বৃদ্ধ মায়ের তবলার স’ঙ্গত, প্রভৃতি নানা রকম ভিডিও সোশ্যাল মিডিয়ায় হয়েছে ভাইরাল।

বয়’সের ছাপে তাদের প্রতিভা কিন্তু হারিয়ে যায়নি, বরং নতুন উদ্যমে যেকোনো বয়সের মানুষেরই টে’ক্কা দিতে পারেন তারা। সম্প্রতি ভাইরাল হলো এমন একটি ভিডিও।

বর্তমানে জনপ্রি’য় গানগুলোর মধ্যে টুম্পা”” রয়েছে প্রথম সারিতে। এই গানটির ক’ম্পোজার হল অভি’ষেক সাহা, এছাড়াও মিউজিকের প্রো’গ্রামিং করেছেন অভিষেক।

কাস্টিং এর দায়িত্বে ছিলেন সায়ন ঘোষ, আরব, সুমনা প্রমূখ। সম্প্রতি একটি সিনেমা আসছে” রিপ – রেস্ট ইন প্রেম”।

সেই সংক্রান্ত কারণে গান টি ছিল সিনেমাটির প্রথম ট্রেই’লার । মিউজিকে আছেন ইন্দ্রনীল ও আরব। সং কো’রিও’গ্রাফার করেছেন আমান গুপ্তা। বর্তমানে জনপ্রিয় গানগুলোর মধ্যে একদম প্রথম সারিতে রয়েছে “টুম্পা” গানটি।

ছোট থেকে বড় “টুম্পা” জ্ব’-রে আ’-ক্রা’ন্ত সবাই। মিমার রাও বসে নেই, সোশ্যাল মিডিয়ায় এই গানটি কে কেন্দ্র করে। কখনো কার্টুন, কখনো ভ’য় করে চরিত্র কে কাজে লাগিয়ে গানটির নতুন নতুন মজার ভিডিও তৈরি করা হচ্ছে।

মাঠে-ঘাটে নানা পূজোর প্যান্ডেলে সব জায়গাতে একটাই গান “টুম্পা”। বলা যায় “টুম্পা” এই ২০২০ সালের সবচেয়ে সু’পারহি’ট গান হয়ে থাকবে।

কদিন আগেই ভাইরাল হয়েছিল এই গানটি কে নিয়ে পাড়ার মেয়ে বৌ দের নাচ। আট থেকে আশি সবাই মেতে রয়েছে এই গানটিকে নিয়ে। এবারে ভাইরাল হলো এই গানটি কে নিয়ে এক বৃ’দ্ধে’র মা’-তা’-ল করা নাচ।

সম্ভবত কোন রাস্তায় বৃদ্ধ সাদা জামা ও নীল লু’ঙ্গি পড়ে নাচ করছেন। তার নাচ দেখে মু’গ্ধ ও বি’স্মি’ত জনতা। এক মুহুর্ত জন্য ক্লা’ন্ত হয়নি তিনি, তুমুল উদ্যমে নাচ করে চলেছেন ওই বৃ’দ্ধ। “টুম্পা” জর প্রভাবিত করেছে তাকেও।

বৃদ্ধের এই নাচ দেখে রাস্তায় দাঁড়িয়ে পড়েছে জনতা, তু’মুল বেগে উৎ’সাহি’ত করছে তাকে। বৃদ্ধ তাদের উৎ’সাহ পেয়ে তার নাচ চালিয়ে যাচ্ছেন, এবং দর্শকরা রীতিমত অ’বা’ক ও মুগ্ধ’ তার নাচে, তারাও সমানভাবে সমর্থন করে যাচ্ছে তাকে।

ভিডিওটি পোস্ট করার সঙ্গে সঙ্গেই তো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে পড়ে। এই বয়সেও বৃ’দ্ধের এই এ’না’র্জি দেখে মু’গ্ধ সবাই। নেটিজেনরা অ’বা’ক এবং আ’ন’ন্দি’ত এই ভিডিওতে।