“আগে তোর মাকে জিজ্ঞেস কর ভা-র্জি-ন কিনা”,- লাইভে এসে রে-গে গেলেন অভিনেত্রী ঐন্দ্রিলা, ভাইরাল ভিডিও!

আমাদের মধ্যে এমন অনেকেই আছেন যারা এমনটা ভেবে বসেন যে অভিনয় জগতের সাথে যুক্ত থাকা তারকা বা অন্যান্য মানুষরা আসলে মানুষের পর্যায়ে পড়ে না তাই তাদেরকে যা খুশি মন্তব্য করা যেতেই পারে।

ব্যক্তিগত আ-ক্র-মন কমেন্ট সেকশনে মাধ্যমে করা যেতেই পারে কখনও কখনও আবার সেই সমস্ত ঘটনার প্রভাব অত্যাধিক পরিমাণে বে-ড়ে যা-য় ।

কিন্তু কখনো কখনো সেই সমস্ত ঘটনাগু-লি বি-পদ ডে-কে আ-নতে পা-রে । এই ঘটনার প্রমাণ আমরা বহুবার পেয়েছি । তবে এবার চুপ থেকে সহ্য করার সময় নেই । সময় এসেছে পাল্টা জবাব দেওয়ার।

এবং একজন অভিনেত্রী হিসেবে তার পাল্টা জবাব দিলেন অভিনেত্রী ঐন্দ্রিলা কিন্তু কেন ? জানাবো আজকের এই প্রতিবেদনে । যেহেতু অভিনয় জগতের সাথে যুক্ত থাকার জন্য অভিনেতা এবং অভিনেত্রী দের অনেক দিক সামলে চলতে হয় ।

তাই তারা সচরাচর মেজাজ হারাতে পারেন না বা মে-জাজ হা-রালেন তা প্রকাশ্যে আনে না । কিন্তু কখনো কখনো সীমানা স-হ্য সী-মা ভে-ঙে যা-য় । তখন ঘটে যায় এধরনের বি-পত্তি । ঠিক তেমন একটি ঘটনা ঘটতে দেখা গেল জনপ্রিয় অভিনেত্রী ঐন্দ্রিলা সেনের সাথে ।

দেখুন বর্তমানের এই সোশ্যাল মিডিয়ার যুগে আমরা প্রত্যেকেই নিজেদের ছবি বা অন্য কোন কিছু পোস্ট করে থাকি সোশ্যাল মিডিয়াতে ।

এই সোশ্যাল মিডিয়ার মধ্যে ইনস্টাগ্রাম সম্প্রতি জনপ্রিয় হচ্ছে ব্যা-পক পরিমাণে । এমনটা আপনি বলতেই পারেন যে ইনস্টাগ্রাম ফেসবুকের থেকে যথেষ্ট বেশি জনপ্রিয়তা পাচ্ছে ধীরে ধীরে । এই জনপ্রিয়তা কে ব্যবহার করছে সমাজের সকল শ্রেণীর মানুষেরা । সেই তালিকা থেকে বাদ যায়নি অভিনেতা-অভিনেত্রীরা ।

ঠিক তেমনই নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে প্রশ্ন-উত্তরের একটি পোস্ট শেয়ার করেছেন অভিনেত্রী ঐন্দ্রিলা । কিন্তু সেখানে তাকে শু-নতে হয় ক-টুক্তি । এবং সেই ক-টুক্তি বা অ-শ্লী-ল কথার পরিমাণ এতটাই তী-ব্র ছিল যে তিনি তার উত্তর দিতে বা-ধ্য হয়েছেন ।

সেখানে এক নেটিজেন ঐন্দ্রিলাকে প্রশ্ন করেছেন যে তিনি কতবার যৌ-ন-স-ঙ্গ-ম ক-রে-ছেন অর্থাৎ সে-ক্স ক-রেছেন । তার উত্তরে ঐন্দ্রিলা বলেছেন যে ‘কেউ এনাকে একটু সাহায্য করো ।

ইনি নৈ-রাশ্য ভুগছে । তার পাশাপাশি তিনি বলেছেন যে তুমি তোমার মাকে এই প্রশ্নটা জিজ্ঞেস করো তাহলে উত্তর পাবে’ । এই ঘটনাকে নিয়ে ইতিমধ্যেই শুরু হয়ে গেছে জ-ল্পনা ।