বড় পুকুরের পাশ দিয়ে বাইক নিয়ে যাচ্ছিলেন যুবক, মাঝপথে ঘটলো বি-প’ত্তি, ভাইরাল ভিডিও!

নানান ধরনের অ-বাক করার মতন ঘটনাগু-লি এখন হাতের মুঠোয় পাওয়া যায় । আপনাকে বাইরে কোথাও খুঁজতে যেতে হবে না ।

বাড়ির মধ্যে থেকেই শুধুমাত্র ইন্টারনেট এর সহযোগী এবং স্মার্টফোনের মাধ্যমে আপনি বাড়িতে বসেই পেয়ে যেতে পারেন দুনিয়ার যাবতীয় অ-বাক করা ঘটনা গুলো একত্রে ।

এবং কোথা থেকে পাবেন সেটা নতুন করে বলার অপেক্ষা রাখে না । কারণ আমরা প্রত্যেকে জানি সোশ্যাল মিডিয়া সেই চাহিদা পূরণ করে দিয়েছে আমাদের ।

বর্তমানের এই সমাজ সভ্যতা এবং তার সাথে জড়িয়ে থাকা এই প্রজন্মের ছেলেমেয়েরা নিজেদের কে জনপ্রিয় করে তোলার জন্য মরিয়া হয়ে উঠেছে ।

যেহেতু সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজের প্রতিভাকে সামনে তুলে ধরলে জনপ্রিয়তার স্বাদ পাওয়া যায় তাই প্রত্যেকে একবার না একবার ভাইরাল হতে চাই ।

কিন্তু কখনো কখনো সেই সমস্ত ভাইরাল হওয়ার চক্করে এমন কিছু ধরনের কর্মকাণ্ড তারা করে বসে যা পরবর্তী ক্ষেত্রে ব্যা-পক দমফা-টা হাসির পরিবেশ সৃষ্টি করে । ঠিক যেমনটা দেখা গেল এই ভিডিওতে। বিভিন্ন ধরনের হাসি মজার ভিডিও আমরা জানতে পারি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ।

ঠিক তেমনি জানা গেল এবার। সেই ভিডিওতে দেখা যাচ্ছে যে একটি এক যুবক নতুন বাইকটি পরিষ্কার করার জন্য পুকুরের ধারে দাঁড় করিয়ে রেখেছে এবং পুকুরের নিচে দাঁড়িয়ে ছিল অন্য এক যুবক ।

সে বাইকের সামনে চাকাটি ধরে পরিস্কার করছিল । কিন্তু হঠাৎ করে বাইকের সামনে চাকাটি খুলে যায় ।যার ফলে সে চাকা নিয়ে পড়ে যায় সেই পুকুরের জলে ।

এই ঘটনাটি ক্যামেরাব-ন্দি করা হয়েছে এবং শেয়ার করা হয়েছে সোশ্যাল মাধ্যমে যা দেখে হেসে লু-টোপু-টি খাচ্ছে সকলে । যদিও ভিডিওটি ইচ্ছাকৃতভাবে ঘটনা একটি ভিডিও বলতেই পারেন । কিন্তু তবুও ব্যা-পক পরিমাণে জনপ্রিয়তা পেয়েছে ।