‘অবিশ্বাস’-এর কারনেই ভেঙেছিল সম্পর্ক! আজও রহস্য দেব-শুভশ্রীর বিচ্ছেদের কারণ

বিনোদন জগতের মানুষজনদের নিয়ে আমাদের আগ্রহের কমতি নেই। বিশেষত তাদের ব্যক্তিগত জীবন নিয়ে আমাদের আগ্রহ বহুল। বিনোদন জগতের মানুষজন তাদের ব্যক্তিগত জীবনকে খানিকটা আড়াল করে চলতেই ভালোবাসেন।

এই জগতে কত সম্পর্ক ভাঙে গড়ে তার কারণ অনেক সময়ই অধরা রয়ে যায় সাধারণের কাছে। তবে কৌতূহল নিবারণ এর চেষ্টার ত্রুটি রাখে না পেজ-থ্রি এর সাংবাদিকরা।

এরকমই টলিউড ইন্ডাস্ট্রিতে খুব জনপ্রিয়তা পেয়েছিল দেব ও শুভশ্রী জুটি। তাদের ফ্যান ফলোয়ার্স এর সংখ্যাও নেহাত কম নয়। তাদের ব্রেক-আপে আশাহত হয়েছিল অনেক অনুরাগীর হৃদয়।

2009 সালে চ্যালেঞ্জ ছবিতে এই জুটিকে কাজ করতে দেখা যায়। তারপর থেকেই দর্শকের মনে বেশ পাকাপাকি জায়গা দখল করেছিল এই জুটি। বক্সঅফিসে সফল হয়েছিল তাদের প্রথম ছবি। এরপর একাধিক ছবিতে এই দুই জুটিকে কাজ করতে দেখা গেছে।

‘পরান যায় জ্বলিয়ারে’, ‘রোমিও’,’ খোকাবাবু’ প্রতিটি ছবিই হয় হিট। পর্দার রোমান্স কখন ব্যক্তিগত জীবনেও প্রভাব ফেলেছিল বুঝতে পারেনি দুই জুটি নিজেও। প্রেমে পড়েছিলেন তারা একে অপরের। প্রকাশ্যে তা স্বীকার না করলেও শুধুমাত্র বন্ধু বলেই দাবি করতেন একে অপরকে। বিভিন্ন সাক্ষাৎকারে দেওয়া উক্তিতে মিলেছে একই উত্তর।

তাদের সম্পর্ক ভাঙার পর যেন সবকিছু আরো ভালোভাবে প্রকাশ্যে আসে। মন ভাঙ্গার গল্প আড়াল করতে পারেননি এই দুই তারকা। বিভিন্ন সাক্ষাৎকারে উঠে এসেছে তাদের ভাঙ্গা সম্পর্কের অনুশোচনা। একটা সময় দেব ও এ কথা স্বীকার করে নিয়েছিলেন, যে শুভশ্রী ছিলেন তার খুব কাছের মানুষ।

তার ভালোবাসার গল্প মোড় ঘুরবে এমন একটি দিকে তা তিনি নিজেও আশা করেননি তিনি। শুভশ্রীর দেওয়া সংবাদমাধ্যমকে নানা সাক্ষাৎকারে তিনি বলেছেন তিনি ব্রেকআপের পর অনেক বেশি পরিণত হয়ে উঠেছেন। যদিও বিচ্ছেদ এর সঠিক কারণ এখনও অজানা। তবে এই বিচ্ছেদের শোক কাটিয়ে কর্ম জীবনের স্রোতে ফিরে আসতে শুভশ্রীর বেশ সময় লেগেছিল।

এখন অবশ্য নিজ নিজ জীবন নিয়ে ব্যস্ত রয়েছেন দুই তারকা। বর্তমানে রাজ ঘরনী শুভশ্রী গাঙ্গুলী। এক পুত্রসন্তানের মা। অপরদিকে সাংসদ দেব ও ব্যস্ত রয়েছেন অভিনয়ের পাশাপাশি রাজনীতির কাজ নিয়ে। 2016 সালে কৌশিক গঙ্গোপাধ্যায়ের বানানো ছবি ধূমকেতু তে আবার দুই জুটিকে দেখা গিয়েছিল একইসাথে।

কিন্তু দর্শকের এখনো সৌভাগ্য হয়নি সেই জুটিকে পর্দায় দেখার। চলতি বছরের 13 আগস্ট মুক্তি পাবে ধ্রুব বন্দ্যোপাধ্যায় পরিচালিত একটি ছবি গোলান্দাজ। বিশিষ্ট ফুটবলার নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারী চরিত্রে দেখা যাবে দেবকে।

এছাড়াও দেবের ছবি টনিক মুক্তি পাওয়ার অপেক্ষায় রয়েছে। অপরদিকে হাবজী গাবজী ও ধর্মযুদ্ধ মুক্তি পাবে চলতি বছরেই। শুভশ্রীর অভিনীত এই দুটি ছবি এখন মুক্তির প্রতীক্ষায়।