তামান্নার এই গাউনের দাম প্রায় ৫ লাখ

প্রথমবারের মতো টেলিভিশনে অভিষেক হতে যাচ্ছে ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী তামান্না ভাটিয়ার। রান্না বিষয়ক রিয়েলিটি শো ‘মাস্টারশেফ’-এর উপস্থাপনা করতে দেখা যাবে তাকে।

এ শো-এর শেষ পর্বের শুটিংয়ে ফুলের নকশা করা কালো গাউন পরে হাজির হয়েছিলেন তিনি। সেই ছবি প্রকাশ্যে আসতেই আলোচনায় উঠে এসেছে তামান্নার এ গাউনটির দামের বিষয়টি।

জানা গেছে, তামান্নার এ পোশাকটি তৈরি করেছে নারীদের পোশাক প্রস্তুতকারী মার্কিন যুক্তরাষ্ট্রের প্রতিষ্ঠান মার্চেসা ব্যান্ড। এটি তৈরিতে খরচ হয়েছে ৫ হাজার ৬৪২ ডলার। যা বাংলাদেশি টাকায় ৪ লাখ ৮০ হাজার ৯৮০ টাকা।

‘মাস্টারশেফ’-এর উপস্থাপনার জন্য মোটা অঙ্কের পারিশ্রমিকও নিচ্ছেন তামান্না। ভারতীয় সংবাদমাধ্যমের খবর, এ শোয়ের জন্য ৩ কোটি রুপি পারিশ্রমিক নিচ্ছেন তিনি। আগামী ২৭ আগস্ট থেকে জেমিনি টিভির পর্দায় রান্নার এ অনুষ্ঠানটি প্রচার হবে।

তামান্না বেশ কিছু তেলেগু সিনেমায় অভিনয় করেছেন। এর মধ্যে রয়েছে- ‘এফ থ্রি’, ‘ঘানি’, ‘বোল চুরিয়া’, ‘দ্যাট ইজ মহালক্ষ্মী’, ‘মায়েস্ট্রো’, ‘সেটিমার’ ও ‘গুরথুন্দা সীতাকালাম’। এছাড়া ওটিটি প্ল্যাটফর্মের জন্য ‘প্ল্যান এ প্ল্যান বি’ সিনেমায় অভিনয় করছেন তামান্না।