বার্গারের ভেতরে আঙুল, কামড় দিতেই পড়ল প্লেটে

বার্গার অর্ডার করে স্বাভাবিক অভ্যাসে প্যাকেট খুলে খাবারে কামড় বসিয়েছিলেন স্টেফানি বেনিটেজ। কিন্তু আশা করেননি বার্গারের ভেতরে খুঁজে পাবেন কাটা আঙুল! তাও পচাগলা।

বলিভিয়ার একটি জনপ্রিয় বার্গারের দোকান থেকে গত রোববার বার্গার অর্ডার করেছিলেন স্টেফানি। কিন্তু সেই বার্গারের মোড়ক খুলে কামড় বসাতে গিয়েই তিনি দেখলেন, এর মধ্যে রয়েছে মানুষের কাটা আঙুল! ফেসবুকে ছবি দিয়ে এ ঘটনার বিস্তারিত জানান তিনি।

ফেসবুকে ছবি পোস্ট করার পর একটি ভিডিও পোস্ট করেন স্টেফানি। এতে দেখা যায়, তিনি দোকানদারকে বার্গারের মধ্যে কাটা পচাগলা আঙুল পাওয়ার বিষয়টি জানাচ্ছেন। চেঁচামেচি হচ্ছে। দোকানের কর্মী বলছেন, আপনাকে কী ক্ষতিপূরণ দিতে হবে বলুন! আমরা দিতে রাজি আছি।

দোকানের কর্মী তাকে বলেন, তাদের এই দোকানে বাইরে থেকে তৈরি বার্গার আসে। প্যাকেট করা থাকে সব। তাদের কিছু করার নেই।

এখনও পর্যন্ত ৬০ হাজারে বেশি মানুষ ওই ভিডিও দেখেছেন। ছবিতে স্পষ্ট দেখা যায়, বার্গারে একটি কামড় বসানোর পর প্লেটে পড়ে আছে একটি কাটা আঙুল। বিষয়টি নিয়ে প্রতিবাদ করলেও দোকানের কর্মীরা শোনেননি বলেও জানিয়েছেন স্টেফানি। তারা বাকি ক্রেতাদের খাবার পরিবেশনে ব্যস্ত থাকেন।

পরে এই ঘটনা ভাইরাল হতেই বার্গার প্রস্তুতকারক কোম্পানির পক্ষ থেকে বলা হয়, ঘটনাটির জন্য আমরা ক্ষমাপ্রার্থী! আমাদের এক কর্মীর একটি আঙুল কাটা পড়েছিল বার্গার তৈরির সময়। এটি সেই কারণেই ঘটেছে।

এ ঘটনার পর স্থানীয় প্রশাসন ওই কোম্পানির সব দোকান বন্ধ এবং জরিমানাও করা হয়েছে।

সূত্র: আনন্দবাজার।