গৃহবধূকে এ’সিড নি’ক্ষেপ, স্বামী ও সতিন গ্রে’প্তার

নওগাঁর রাণীনগরে বড় সতিনের এ’সিড নি’ক্ষেপে ছোট সতিন গুরুতর আ’হত হয়েছেন। আজ বৃহস্পতিবার দুপুরে এ ঘটনা ঘটে।

জানা গেছে, রাণীনগর উপজেলার আতাইকুলা গ্রামে ছোট সতিন পাতাশি বেগমের বাবার বাড়ি গিয়ে বড় সতিন নার্গিস (৩৫) এ’সিড নি’ক্ষেপ করেন। স্বামীকে কাছে না পাওয়ার ক্ষোভে এ ঘটনা ঘটে। আহত পাতাশি ওই গ্রামের মজনু মিয়ার মেয়ে। তিনি আ’হত অবস্থায় নওগাঁ সদর হাসপাতালে চিকিৎসাধীন।

এ ঘটনায় পাতাশি বেগমের স্বামী আত্রাই উপজেলার আন্ধারকোটা গ্রামের ওসমান আলী (৪৫) এবং বড় সতিন নার্গিস বেগমকে গ্রে’প্তার করেছে রাণীনগর থানার পুলিশ।

রাণীনগর থানার পরিদর্শক (তদন্ত) উত্তম কুমার বিশ্বাস জানান, গৃহবধূ পাতাশি বেগম ওসমান আলীর দ্বিতীয় স্ত্রী। প্রথম স্ত্রী নার্গিস ও দ্বিতীয় স্ত্রী পাতাশির মধ্যে স্বামীকে কাছে না পাওয়ায় দ্বন্দ্ব চলছিল। এরই জের ধরে আজ দুপুরে পাতাশির বাবার বাড়িতে এসে বড় সতিন নার্গিস ছোট সতিন পাতাশিকে এ’সিড নি’ক্ষেপ করেন। এ এ’সিড পাতাশির শরীরে পড়লে গু’রুতর আহত হন তিনি। এ সময় স্থানীয়রা তাকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে ভর্তি করান।

ঘটনাটি জানার পর এ’সিড নি’ক্ষেপের অভিযোগে থানা পুলিশ অভিযান চালিয়ে পাতাশি বেগমের স্বামী ওসমান আলী ও সতিন নার্গিসকে গ্রে’প্তার করে। এ ঘটনায় আহত পাতাশির মা সূর্য বিবি বাদী হয়ে এ’সিড অপ’রাধ দ’মন আইনে একটি মা’মলা করেছেন।