যে কারণে নিজেকে লুকিয়ে রাখতে চাইছেন শাহরুখ

বলিউড বাদশা শাহরুখ খান। প্রায় তিন বছর পর্দায় তার দেখা নেই। খুব সতর্ক হয়ে নিজেকে যেন লুকিয়ে রাখতে চাইছেন। ক্যামেরায় নিজের মুখ দেখাতেও রাজি নন তিনি। কিন্তু কেন?

সম্প্রতি শাহরুখের বাড়ি ‘মান্নাত’-এর সামনে ভিড় জমিয়েছিলেন চিত্রগ্রাহকরা। তাকে ক্যামেরাবন্দি করতে দীর্ঘ অপেক্ষায় ছিলেন তারা। অবশেষে দেখাও মিললো। কিন্তু ক্যামেরার দিকে তাকিয়ে কিং খানের সেই চিরাচরিত হাসি নেই। কোনও সৌজন্য না দেখিয়েই কালো রঙের একটি হুডি পরে সোজা গাড়িতে উঠে গেলেন তিনি। গাড়ির পিছনের আসনে বসে বেরিয়ে গেলেন শাহরুখ। নিজের মুখ পর্যন্ত দেখালেন না।

আপাতত ‘পাঠান’ ছবির কাজ করছেন শাহরুখ। সেই ছবির জন্য যে চেহারা তৈরি করেছেন, তা এখনই প্রকাশ্যে আনতে চাইছেন না তিনি। সম্ভবত সেই কারণেই ক্যামেরার সামনে ধরা দিতে চাইছেন না।

সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘পাঠান’-এ শাহরুখের সঙ্গে অভিনয় করবেন দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহাম। ২০১৮ সালে ‘জিরো’ ছবির পর এই ছবির মাধ্যমে আবার বড় পর্দায় ফিরবেন শাহরুখ।

প্রসঙ্গত, বলিউডের ছোট-বড় সব তারকারা ধীরে ধীরে ওটিটিতে কাজ শুরু করেছেন। কিন্তু কিং খানই কেবল সেই তালিকা থেকে বাদ। ট্রেন্ডের সঙ্গে তাল না মেলালে তার চাহিদা কমে যায়, সেই ভয়ে তিনিও ভাবনাচিন্তা শুরু করেছেন।

সূত্রঃ আর টিভি নিউজ