বাগেরহাট বে,হো,ক এর আহ্বায়ক ইমাম হাসান জেলালের উদ্যোগে হাফিজিয়া মাদ্রাসার ছাত্রদের মাঝে ঈদ উপহার বিতরন

বাংলাদেশের সূচনা লগ্ন থেকে বাংলাদেশ ছাত্রলীগ সর্বদা বাংলাদেশের দুঃসময়ে দেশ ও দেশের মানুষের পাশে থাকে। এই করোনা মহামারিতেও ছাত্রলীগের কার্যক্রম বাতিক্রম নয়।

বাগেরহাট বেলায়েত হোসেন ডিগ্রি কলেজের আহ্বায়ক ও ছাত্রলীগ নেতা ইমাম হাসান জেলাল ঈদুল-আযহা উপলক্ষে গতকাল হাফিজিয়া মাদ্রাসার ছাত্রদের মাঝে ঈদ উপহার বিতরন করেন।

ইমাম হাসান জেলাল, সুধু একজন ছাত্রলীগ নন, বঙ্গবন্ধুর আদর্শে গড়া একজন সত্তিকারের দেশপ্রেমিক। এই মহামারিকালেও বরাবরই মানুষের পাশে দাঁড়িয়েছেন তিনি। ধান কেটে ঘরে ফসল তোলা, অসহায়দের খাদ্য বিতরনসহ সকল ধরনের সেবামুলক কার্যক্রম করেছেন তিনি।

এ বিষয়ে তিনি আমাদের বলেন, করোনার কারনে সারা দেশেই সাধারন মানুষের মাঝে কিছু সমস্যা বিরাজ করছে। আমরা আমাদের স্থান থেকে যথেষ্ট চেষ্টা করছি সেই সমস্যাগুলো দূর করার। যাতে সাধারন মানুষের মুখে হাসি ফোঁটাতে পারি। কতটুকু পারব জানিনা তবে চেষ্টা করেছি এবং করে যাব ইন্সাহাল্লাহ।

হাফিজিয়া মাদ্রাসার ছাত্রদের উপহার বিতরন সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, হাফিজিয়া/কওমি মাদ্রাসার ছাত্ররা সাধারনত অধিকাংশই এতিম হয়ে থাকে। মাদ্রাসাতেই ওদের ঈদ পালন করতে হয়। পরিবারের সঙ্গে ঈদ আনন্দ ভাগ করার ইচ্ছা থাকলেও তা পারেনা। কারো হয়তো পরিবারই নাই। ঈদের পরিপূর্ণতা হয়তো ওরা পায়না। আমি সামান্য কিছু উপহার দিয়ে যদি ওদের মুখে হাসি ফোঁটাতে পারি তবে এটা আমার জন্য অনেক পাওয়া।

আমি চাই ঈদের আনন্দটা সবার মাঝে ছড়িয়ে পড়ুক।

সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়ে তিনি সবাইকে তার নিজ নিজ স্থান থেকে এসকল এতিম বাচ্চাদের সঙ্গে ঈদ আনন্দ ভাগ করে নেওয়ার জন্য অনুরোধ করেন ।

x