আপত্তিকর অবস্থায় হাতেনাতে ধরা পড়লেন হাসপাতালের দুই কর্মচারী

নওগাঁর ইস’লামী ব্যাংক কমিউনিটি হাসপাতাল থেকে অ’নৈতিক কর্মকা’ন্ডের সঙ্গে জ’ড়িত থাকার অ’ভিযোগে দুই কর্মচারীকে সাময়িক ভাবে বরখাস্ত করা হয়েছে।

কর্মচারী দুইজন হলেন ওই হাসপাতা’লের রিসিপশন ইনচার্জ ও নামাজগড় গাউছুল আযম কামিল মাদ্রাসার আরবী প্রভাষক মাহমুদুল হাসান ও ল্যাবরেটরি এটেন্ডেন্স শামীমা আনসারী (রানী)।

সূত্রে জানা গেছে, সম্প্রতি (গত রবিবার) শহরের দয়ালের মোড়ে মাহমুদুল হাসানের ভাড়া বাসায় শামীমা আনসারী (রানী) কে আ’পত্তিকর অবস্থায় স্থানীয়রা হাতে-নাতে আ’ট’ক করে। এরপর বিষয়টি হাসপাতাল কর্তৃপক্ষকে জানালে ঘটনার সত্যতা বিচারের জন্য একটি ত’দন্ত কমিটি গঠন করে উর্দ্ধতন কর্তৃপক্ষ।

ত’দন্ত কমিটি ঘটনার সত্যতা পাওয়ায় ওই দুই কর্মচারীকে বুধবার সাময়িক ভাবে বরখাস্ত করা হয়েছে। এতে করে ওই এলাকার মানুষের মাঝে ইস’লামী হাসপাতাল স’ম্পর্কে একটি নীতিবাচক মনোভাবের সৃষ্টি হয়েছে।

অ’ভিযু’ক্ত দুইজন কর্মচারীর দৃষ্টান্তর মূলক শা’স্তির দাবী জানান স্থানীয়রা। তা না হলে হাসপাতা’লের দীর্ঘদিনের অর্জিত সুনাম নষ্ট হয়ে যাবে।

ত’দন্ত কমিটির আহ্বায়ক ও ইস’লামী ব্যাংক হাসপাতা’লের হিসাবরক্ষক কর্মক’র্তা আব্দুল মতিন বলেন ঘটনা ত’দন্ত করে ওই দুই কর্মচারীর বি’রুদ্ধে অ’ভিযোগের কিছুটা সত্যতা পাওয়া গেছে।

তাই তাদেরকে সাময়িক ভাবে বরখাস্ত করা হয়েছে। আর ত’দন্ত প্রতিবেদন উর্দ্ধতন কর্তৃপক্ষের কাছে পাঠানো হয়েছে। তাদের বি’রুদ্ধে স্থায়ী শা’স্তির ব্যবস্থা গ্রহণ করবেন উর্দ্ধতন কর্তৃপক্ষরা।

x