কে’টে বের করা হলো ৫ জনের লা’শ

সিলেটের ওসমানীনগর উপজে’লায় যাত্রীবাহী বাস ও প্রাইভেট’কারের মুখোমুখি সং’ঘর্ষে পাঁচজন নি’হত হয়েছেন। এ সময় একজন গুরুতর আ’হত হয়েছেন। তাকে হাসপাতা’লে পাঠানো হয়েছে।

শুক্রবার বার (৩১ জুলাই) সকাল সাড়ে ৭টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের ওসমানীনগর উপজে’লার লামা তাজপুরের তানপুর এলাকায় এ দুর্ঘ’টনা ঘটে। হতাহতরা প্রাইভেট’কারের যাত্রী। তবে তাৎক্ষণিকভাবে তাদের পরিচয় জানা যায়নি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে তামাবিল হাইওয়ে পু’লিশের ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) মাইনুল ইস’লাম বলেন, ঢাকা থেকে সিলেটগামী প্রাইভেট’কারের সঙ্গে কুমিল্লা ট্রান্সপোর্ট বাসের সং’ঘর্ষে পাঁচজন নি’হত হয়েছেন। একজন গুরুতর আ’হত হয়েছেন।

নি’হতরা প্রাইভেট’কারের যাত্রী। তারা ঢাকা থেকে সিলেটে গ্রামের বাড়ি ফিরছিলেন। আ’হত ব্যক্তিকে উ’দ্ধার করে হাসপাতা’লে পাঠানো হয়েছে। বাসটি জ’ব্দ করা হয়েছে।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি মাইনুল ইস’লাম বলেন, সকাল সাড়ে ৭টার দিকে সিলেট থেকে কুমিল্লার উদ্দেশ্যে ছেড়ে যাওয়া কুমিল্লা ট্রান্সপোর্টের একটি বাস ও ঢাকা থেকে সিলেটগামী একটি প্রাইভেট’কারের লামা তাজপুরের তানপুর এলাকায় সং’ঘর্ষ হয়। এ সময় বাসের নিচে ঢুকে যায় প্রাইভেট’কার। সঙ্গে সঙ্গে প্রাইভেট’কার দুমড়েমুচড়ে ঘটনাস্থলেই প্রাইভেট’কারের পাঁচ যাত্রী নি’হত ও একজন আ’হত হন। গুরুতর আ’হত অবস্থায় ওই ব্যক্তিকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতা’লে ভর্তি এবং নি’হতদের ম’রদেহ ময়নাত’দন্তের জন্য ম’র্গে পাঠানো হয়েছে।

তিনি বলেন, দুর্ঘ’টনার খবর পেয়ে হাইওয়ে পু’লিশ ও ওসমানীনগর ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে বাস কে’টে প্রাইভেট’কার বের করে। সেই সঙ্গে হতাহতদের উ’দ্ধার করে এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতা’লে পাঠানো হয়।