পুরুষদের আকৃষ্ট করে বড়লোক হওয়ার কোর্স করান এই নারী

এ আবার কেমন কোর্স! পুরুষদের আকৃষ্ট করার জন্যও কোর্স করানো হচ্ছে? অ’বাক বিষয় হলোও বিষয়টি সত্যিই! প্রায়া সুরিয়া নামক এক নারী প্রায় পাঁচ হাজার পুরুষের সঙ্গে প্রে’ম করেছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচুর ফলোয়ারও তার। ধনী ছে’লেদের আকৃষ্ট করে বিমানের প্রথম শ্রেণিতে ভ্রমণ, পাঁচ তারকা হোটেলে অবস্থান ও দামী গয়নাসহ অনেক কিছুই পেয়েছেন বলে দাবি তার। থাইল্যান্ডের বাসিন্দা তিনি।

সবাই তার কাছে জানতে চায়, কী’ভাবে ধনী ছে’লেদের আকৃষ্ট করা যায়? নিজের ফলোয়ারদের সহযোগিতা করতে অনলাইনে একটি কোর্স চালু করেছেন তিনি। এর মাধ্যমে ধনী ছে’লেদের প্রে’মের জালে আ’ট’কানোর কৌশল শেখানো হয়।

ব্রিটিশ সংবাদমাধ্যম দ্য সানের প্রতিবেদন অনুযায়ী, পশ্চিমা কিংবা আরবের ধনী ছে’লেদের আকৃষ্ট করে বড়লোক হওয়ার উপায় শেখাতে ওই কোর্সের জন্য ৩২৫ ডলার নেন প্রায়া।

প্রায়া সুরিয়া বলেন, অনলাইনে আমা’র একটি ফ্যান পেজ আছে। সেখানে ফলোয়ার প্রায় ৭ হাজার মানুষ। অনেকেই সহায়তার জন্য মেসেজ পাঠান। কাকে সহায়তা করব সেটা অনেক সময়ই ঠিক করতে পারি না। তাই এই কোর্স চালু করেছি।

তিনি বলেন, পশ্চিমা দেশগুলোসহ আরব ও দুবাইয়ের অনেক ধনীর সঙ্গেই ডেট করেছি। পাঁচ হাজার লোকের সঙ্গে আমা’র ডেটের অ’ভিজ্ঞতাকে কাজে লাগিয়ে অন্যকে বড়লোক হওয়ার উপায় শিখাচ্ছি আমি। এরই মধ্যে ১০০ নারী তার সহয়তা নিয়ে বড়লোক ছে’লেদের বিয়ে করতে সক্ষম হয়েছে বলেও দাবি করেন তিনি।

২৪ বছর বয়সী প্রিয়া সারিয়া তার জনপ্রিয় ফেসবুক পেজের মাধ্যমে চার বছর ধরে ছদ্মবেশে অন্যান্য থাই নারীদের পরাম’র্শ দিয়েছেন। তিনি সমৃদ্ধ বিদেশী বিশেষজ্ঞ, যা, তার বয়সে অবশ্যই একটি চিত্তাকর্ষক অর্জন করে।

যে নারীরা সম্পূর্ণ দক্ষিণা দিতে পারছেন না তারা স্ট্যান্ডার্ড প্ল্যানটি বেছে নিতে পারে, যা ৬ হাজার ৩০০ বাহাত (১৮৫ ডলার) খরচ করে এবং ধনী পুরুষদের প্ররোচিত করার জন্য প্রয়োজনীয় প্রশিক্ষণ অন্তর্ভুক্ত করে।

তবে নির্দিষ্ট কোনো তারিখে সেগুলো শেখানো হয় না। এটি এখনো খুব ব্যয়বহুল হলেও, আপনি প্রিয়া সারিয়া এর ফেসবুক পৃষ্ঠাটি দেখতে পারেন যেখানে সে প্রায়ই মূল্যবান পরাম’র্শ পোস্ট করেন।