মৃ’ত্যু’র আগে বিমানে স্ত্রী’’-কন্যার সঙ্গে শেষ সেলফি শ’রিফু’দ্দিনের

ভা’রতে’র কেরা’লার কো’ঝি’কোড়ের কালিকুট আন্তর্জা’তিক বিমান’বন্দরে শুক্রবা’র রাতে বিমান দুর্ঘ’ট’নার পর হৃ’দয়বি’দারক একটি পারি’বারিক সে’লফি সা’মাজি’ক মাধ্যমে ছ’ড়িয়ে পড়েছে। দুর্ঘ’ট’নার কয়েক মু’হূর্ত আ’গে স্ত্রী’’ ও ক’ন্যাকে নিয়ে ছ’বিটি তু’লেছিলেন শরি’ফুদ্দিন। তিন জনে’রই মুখে মা’স্ক। করো’না থেকে অ’তিরি’ক্ত সুরক্ষার জন্য ফেস শি’ল্ডে মুখ ঢাকা।

এই সময় জা’নায়, দু’র্ঘ’ট’নায় শরি’ফুদ্দিন মা’রা গেছেন। তার স্ত্রী’’র অব’স্থাও আশ’ঙ্কা’জ’নক। হাসপাতা’লে চিকি’ত্‍‌‍সা’ধীন। শি’শুটি’ও চোট পেয়ে হাসপাতা’লে। তবে, তার আ’ঘাত সা’মান্যই।

জানা গেছে, কে’রালার মাল্লা’পুরমে পরিবা’রটির বাড়ি। এদিকে এয়ার ই’ন্ডিয়া এক্সপ্রে’সের যাত্রী’বাহী বিমান দুর্ঘ’ট’নায় নি’হত বেড়ে ২০ জনে দাঁড়িয়ে’ছে। মোট ১৯১ আরো’হীর বাকি’দের ১৩টি ভ’র্তি করা হয়েছে।

শুক্রবার রাতে কেরালার কো’ঝিকো’ড় কা’লিকুট বিমা’নবন্দরে অবত’রণের সময় রানওয়ে থেকে ছি’ট’কে যায় এয়ার ই’ন্ডিয়া এক্স’প্রেসের ওই যাত্রীবা’হী বিমান। পাশের জমি’তে গিয়ে প’ড়লেও বি’মানটি’তে আ’গু’ন ধরে যায়নি।

দুবা’ই থেকে ফে’রা বি’মানে ১৮৪ জ’ন যাত্রী ছিলেন। এর মধ্যে রয়েছে ১০ শি’শু। এ ছাড়া ছি’লেন ‘দুজন পাই’লট এবং পাঁচজ’ন কেবিন ক্রু।

দু’র্ঘ’টনা’য় বিমা’নে’র দুই পাই’ল’টেরও মৃ’ত্যু’ হয়েছে বলে জানায় এ’য়ার ই’ন্ডিয়া এক্সপ্রেস ক’র্তৃপ’ক্ষ। নি’হত পাই’লট’দের নাম উইং কমা’ন্ডার ক্যাপ্টে’ন দীপক বসন্ত এবং ক্যা’প্টেন অখি’লেশ।