বিমান দু’র্ঘটনায় অ’লৌকিক ভাবে বেঁচে গেল ৫ জনের এক মুসলিম পরিবার

দুবাই থেকে কেরালা ফেরার পথে বিমান দু’র্ঘ’টনার শি’কার হয়েছেন দুবাই এর একজন ব্যবসায়ী ও তার পরিবার। তবে অবিশ্বাস্য হলেও তাদের সবাই বেঁচে আছেন এবং আ’হত অবস্থায় হাসপাতালে ভর্তি আছেন।

৪০ বছর ব’য়সী সাইফুদ্দিন দুবাইয়ের একজন ব্যবসায়ী। ছেলেমে’য়েদের স্কুল বন্ধ খাকায় তার স্ত্রী স’ন্তানদের নিয়ে স্বা’মীর সাথে দেখা করতে দুবাই গিয়েছিলেন। পরে লকডাউনে দীর্ঘ সময় আ’টকা পড়েন। শুক্রবার তারা সকলেই এয়ার ইন্ডিয়ার বিমানে করে কেরালার কোজিকোড়ে ফিরে আসছিলেন।

পরিবারের পাঁচজনের সবাই আ’হত হয়েছেন। মে’য়ে সানা ছাড়া সবাই ভর্তি হয়েছেন বেবি মেমোরিয়াল হাসপাতালে। সানা ভর্তি আছেন আল শিফা হাসপাতালে। সাইফুদ্দিনের ভাইয়ের ছেলে মুহাম্ম’দ সালিহ জানান, সাইফুদ্দিন আমার চাচা, তিনি এবং তার পরিবার দুবাই থেকে দেশে ফিরছিলেন তখনই দু’র্ঘ’টনার শি’কার হয়। আমরা রাত ৮ টা নাগাদ জানতে পারি।

এয়ার ইন্ডিয়ার সহযোগী প্রতিষ্ঠান এয়ার ইন্ডিয়া এক্সপ্রেসের আইএক্স ১৩৪৪ ফ্লাইটটি দুবাই থেকে ক’রোনা ম’হামা’রিতে আ’টকে পড়া ভারতীয়দের নিয়ে ফিরছিল। শুক্রবার সন্ধ্যা ৭টা ৪০ মিনিটে কোঝিকোড় বিমানবন্দরে অবতরণের সময় চাকা পিছলে রানওয়ে থেকে ছিটকে পড়ে সেটি। এখন পর্যন্ত বিমান দু’র্ঘ’টনায় ১৮ জনের মৃ’ত্যু হয়েছে।

x