স্প’র্শকাতর তথ্য দিয়েছে শিপ্রা : র‌্যা’­ব

কক্সবাজারের টেকনাফে পু’লিশের গু’লিতে নি’হত অবসর প্রাপ্ত মেজর (অব.) সিনহা রাশেদের সহযোগী শিপ্রা দেবনাথের জামিনে মুক্তির পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে র‌্যা’­বকে স্প’র্শকাতর তথ্য দিয়েছেন বলে জানিয়েছে র‌্যা’­ব।
সোমবার (১০ আগস্ট) এক ব্রিফিংয়ে এমন এ তথ্য জানান র‌্যা’­বের লিগ্যাল এন্ড মিডিয়া উইংয়ের পরিচালক লে. কর্নেল আশিক বিল্লাহ।

আশিক বিল্লাল বলেন, গতকাল জামিনে মুক্তি পাবার পর সিনহা নি’হতের ঘটনায় সাক্ষী হিসেবে প্রথমে শিপ্রাকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। শিপ্রা অনেক স্প’র্শকাতর তথ্য দিয়েছেন। শিপ্রা বলেছেন, এটি তার জীবনে ঘটে যাওয়া একটি অনাকাঙ্ক্ষিত ঘটনা। এই ঘটনা তার জীবনের মোড় ঘুরিয়ে দিয়েছে। ন্যায় বিচারের স্বার্থে জীবনের শেষ দিন পর্যন্ত তিনি অ’পেক্ষা করবেন।

তিনি বলেন, এখন সিফাতকে জিজ্ঞাসাবাদ করা হবে। সাক্ষীদের জিজ্ঞাসাবাদ শেষে তারপর অ’ভিযু’ক্ত ৩ আ’সামিকে রেব হেফাজতে নিয়ে এসে জিজ্ঞাসাবাদ করা হবে।

র‌্যা’­বের এই কর্মক’র্তা বলেন, মেজর (অব.) সিনহা মৃ’ত্যুর ঘটনায় পু’লিশের বি’রুদ্ধে দায়ের করা মা’মলায় কারাগারে থাকা ৪ আ’সামির ১০ দিনের রি’মান্ড চাইবে রেব।

র‌্যা’­ব জানায়, পু’লিশের করা মা’মলার এজাহারে সিজার লিস্টে ল্যাপটপ, ক্যামেরা ডিভাইস নেই। সিফাত, শিপ্রাকে জিজ্ঞাসাবাদের পর সংশ্লিষ্ট ত’দন্ত কর্মক’র্তাকে এই বিষয়ে জিজ্ঞেস করা হবে। ত’দন্তের স্বার্থে ত’দন্ত কর্মক’র্তা নিজ বাহিনীর যেকোনো সদস্যকে নিয়োগ করতে পারেন।

x