মেয়েরা একটু ভুঁড়িওয়ালা ছেলেদের বেশি পছন্দ করে: সমীক্ষা

এখনকার মেয়েরা একটু ভুঁড়িওয়ালা ছেলেদেরকেই বেশি পছন্দ করে। যুক্তরাষ্ট্রের ইউনিভার্সিটি অব মিসৌরির এক সমীক্ষায় এই কথা বলা হয়েছে। খবর ভারতীয় গণমাধ্যম জিনিউজের।

এই সমীক্ষা অনুযায়ী, বেশির ভাগ মেয়েরা একটু ভুঁড়িওয়ালা ছেলেদের বেশি বিশ্বাসযোগ্য মনে করে। হালকা গোলগাল ও সাধারণ চেহারার ছেলেদের মধ্যেই নিরাপত্তা খুঁজে পায় তারা।

গবেষকদের মতে, বেশি মেয়েরা সুঠাম দেহের ছেলেদের নিয়ে অনিশ্চয়তায় ভোগে। তাই একটু গোলগাল চেহারার ভুঁড়িওয়ালা পরুষ সঙ্গীই পছন্দ তাদের।

সমীক্ষায় অংশ নেয়া মেয়েদের দাবি, এটা খাব না, সেটা খাব না, ভুঁড়িওয়ালা হয়ে যাব- এই ধরনের কথা বলা ছেলেদের থেকে একটু ভুঁড়িওয়ালা ছেলেরাই ভালো।

মেয়েদের ধারণা, একটু ভুঁড়িওয়ালা ছেলেরা কাজের প্রতি বেশি মনযোগী হয়ে থাকে। এছাড়া এসব ছেলে নাকি পরিবারের সদস্যদেরকেও বেশি সময় দেয়।

অবশ্য নিজেদের শরীর নিয়ে উদ্বিগ্ন মেয়েরা একটু ভুঁড়িওয়ালা ছেলেদেরই পছন্দ করে। কারণ ভুঁড়িওয়ালা ছেলেদের পাশে তাদেরকে চিকন দেখায়।

এসব কথা শুনে কেউ যেন বেশি বেশি বিরিয়ানি আর আইসক্রিম খাওয়া শুরু না করে। কারণ খুব নয়, একটু ভুঁড়িওয়ালা ড্যাডবড টাইপের ছেলেদের পছন্দ করে তারা।

এক ফ্যাশান ব্লগারের মতে ড্যাডবড তার থাকে, যে মাঝে মাঝে জিমেও যায়, আবার সপ্তাহে দুয়েক দিন ইচ্ছেমতো পিত্জা খেতেও দ্বিধাবোধ করে না।

x