ওরা আমার সংসার নষ্ট করেছে, সম্মান নষ্ট করেছে : শাকিব খান

১৪ আগস্ট ফেসবুকে একটা পোস্ট দেন শাকিব খান। সেখানে তিনি এফডিসিকে বাঁচাতে সরাসরি প্রধানমন্ত্রীর হস্তক্ষেপের আহ্বান জানান। শোককে শক্তি বানিয়ে এগিয়ে যাওয়ার কথা বলে শাকিব প্রধানমন্ত্রীর উদ্দেশে আরও লেখেন, ‘আপনি শুধু আমাদের কাজের পরিবেশটুকু তৈরি করে দিন, বাকিটা আমরাই তৈরি করে নেব।’

সেই পোস্ট নানা আলোচনার জন্ম দেয়। সেই পোস্ট ধরেই আলাপ হলো শাকিবের সঙ্গে। শাকিব তার পোস্টে লিখেছেন, ”গু’টিকয়েক মানুষ বঙ্গবন্ধুর হাতে গড়া স্বপ্নের এই এফডিসিকে দেশের আপামর মানুষের কাছে বিত’র্কিত করে চলছে। প্রকৃত শিল্পীদের মধ্যে ভে’দাভে’দ তৈরি করেছে। কর্মপরিবেশ ন’ষ্ট করে চলছে। বারবার উচ্চারিত এই ‘গুটিকয়েক’ মানুষের নাম জানতে চাইলে তিনি কৌ’শলে এড়িয়ে যান।

শাকিব বলেন, ”নাম নিচ্ছি না, তাতেই তো ঘরে থাকতে পারছি না। যে কাজ করবে, ওপরে উঠবে, তার পেছনেই লাগবে। ওরা আমার সংসার ন’ষ্ট করেছে, সম্মান ন’ষ্ট করেছে। প্রতিনিয়ত আমার নামে কুৎ’সা র’টাতে ব্যস্ত।

কীভাবে আমার ক্ষ’তি করা যায়, আমার সম্মান ক্ষু’ণ্ন করা যায়, সেই চিন্তা তাদের। পৃথিবীর কোনো শিল্পীকে বোধ হয় এতটা হেন’স্তা হতে হয় না। আমাকে যতটা হতে হয়েছে। আর নামগুলো তো বলারও কিছু নেই। এই নামগুলো সবাই জানে।”
সূত্র : প্রথম আলো