চু’রির অ’ভিযোগে যুব’ককে হা’ত-পা বেঁ’ধে পি’টিয়ে জ’খম

ভ্যান চু’রির ক’ল্পিত অ’ভিযোগে ছাবলু সরদার (৩৮) নামের এক র’শি দিয়ে বেঁ’ধে লো’হার র’ড ও পা’ইপ দিয়ে রাজমিস্ত্রী’কে পি’টিয়ে যখ’ম করা হয়েছে। মঙ্গলবার রাত ২টার দিকে গুরুদাসপুর পৌর সদরের খামা’রনাচকৈড় মহল্লায় এঘটনা ঘটেছে।

আ’হত ছাবলুর ডাক-চি’ৎকারে স্থা’নীয়রা তাকে উ’দ্ধার করে উপজে’লা স্বা’স্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনায় দুইজনকে গ্রে’প্তার করেছে পু’লিশ।আ’হত ছাবলু সরদারের স্ত্রী’ হেলেনা বেগম বা’দী হয়ে গুরুদাসপুর থা’নায় আবুহান সরদার, জামাল সরদার, নায়েব সরদার, আয়ুব সরদারসহ ছয় জনকে অ’ভিযু’ক্ত করে একটি মা’মলা দা’য়ের করেছেন।

আ’হত ছাবলু সরদার ও অ’ভিযু’ক্তদের বাড়ি একই মহল্লায়। তারা প’রস্পর আ’ত্মীয়। আ’হত ছাবলু সরদারের স্ত্রী’ হেলেনা বেগম জানান, ভ্যান চু’রির মি’থা অ’ভিযোগ দিয়ে তার স্বা’মীকে বেধ’রক পি’টানো হয়েছে।খোঁজ নিয়ে জানা গেছে, অ’ভিযু’ক্তরা রাজমি’স্ত্রী’ ছাবলুকে পা’টের র’শি দিয়ে বেঁ’ধে কা’ঠের বা’টাম ও লো’হার জিআইপাইপ দিয়ে বেধ’রক পি’টিয়ে র’ক্তাক্ত জ’খম করে।

অ’ভিযু’ক্ত আবুহানের স্ত্রী’ মোছা. রেবেকা পারভীন জানান, প্রতিবেশী ছাবলু দেবরের ভ্যান চু’রি করেছে এমন অ’ভিযোগে তাঁর স্বা’মীসহ অন্যরা সামান্য মা’রধর করেছেন।গুরুদাসপুর থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) মো. মোজাহারুল ইস’লাম সত্যতা নিশ্চিত করে বলেন, আ’হত ছাবলুর স্ত্রী’র দা’য়ের করা অ’ভিযোগের প্রেক্ষিতে অ’ভিযু’ক্তদের মধ্যে দুইজনকে গ্রে’প্তার করা হয়েছে। অন্যদের গ্রে’প্তারের চেষ্টা চলছে।