ফেসবুকে ছবি ভাইরাল, নারীর সামনে ‘বি’ব’স্ত্র কিশোর ‘আ’ট’ক

চট্টগ্রামে ‘বি’ব’স্ত্র হয়ে নারীর সঙ্গে ‘অ’শা’লী’ন ‘আ’চ’র’ণে’র ‘অ’ভি’যো’গে এক কিশোরকে (১৪) ‘আ’ট’ক করেছে ‘পু’লি’শ। ফেসবুকে এ–সংক্রান্ত ছবি ও ভিডিও ভাইরাল হলে ‘পু’লি’শ নিজ উদ্যোগে তাকে ‘আ’ট’ক করে।

মঙ্গলবার রাতে নগরের আগ্রাবাদ এলাকা থেকে ওই কিশোরকে ‘আ’ট’ক করা হয়। ‘ঘ’ট’না’টি গত ১৯ জুলাইয়ের। গতকাল ফেসবুকে ওই ‘ঘ’ট’নার ছবি ও ভিডিও ব্যাপকভাবে ছড়িয়ে (ভাইরাল) পড়ে। ওই কিশোর নগরের সদরঘাট থানার পশ্চিম মাদারবাড়ি এলাকায় টং ফকির শাহ মাজার লেনের একটি গলির বাসিন্দা।

ফেসবুকে ভাইরাল হওয়া ছবিতে দেখা যায়, একটি ভবনের নিচে এক নারী দাঁড়িয়ে আছেন। দূরে ‘বি’ব’স্ত্র অবস্থায় ‘অ’শ্লী’ল অঙ্গভঙ্গিরত এক কিশোর। তার পেছনে দুই ‘না’রী’কেও দেখা যায়।

সামাজিক যোগাযোগমাধ্যমের বিভিন্ন পোস্ট বলছে, ওই দুজন কিশোরটির মা ও বড় ভাইয়ের স্ত্রী।
নগর ‘পু’লি’শে’র অতিরিক্ত উপকমিশনার (দক্ষিণ) শাহ মুহাম্মদ আবদুর রউফ মঙ্গলবার রাতে প্রথম আলোকে বলেন, ফেসবুকে বিষয়টি ভাইরাল হওয়ার পর পুলিশ নিজ থেকে উদ্যোগে কিশোরকে ‘আ’টক’ করে।

‘ঘ’টনা’র শিকার নারীর সঙ্গে স্থানীয় কিছু লোকের মামলা চলছে। এই ‘ঘ’ট’না’কে কেন্দ্রে করে ওই নারীর সঙ্গে এ ‘আ’চ’র’ণ করা হয়। ‘আ’ট’ক কিশোর আগে পড়াশোনা করলেও এখন একটি দোকানে কাজ করে। এই ‘ঘ’ট’নায় থানায় ‘মা’ম’লা’র প্রস্তুতি চলছে।