এই ছয়টি লক্ষণই বলে দেবে মেয়েটি আপনার প্রেমে পড়েছে, দেখুন সেগুলি কী কী

এই ছয়টি লক্ষণই বলে দেবে মেয়েটি আপনার প্রেমে পড়েছে, দেখুন সেগুলি কী কী Read more at: https://bengali.boldsky.com/insync/know-about-the-flirting-signs-of-women-005689.html?fbclid=IwAR2t2RVbNENegeW8nsklRkaIzlW-HKfdYdxmY24_ePwzTGUpeyfQEDbSMK8

কোনও ছেলে যখন কোনও মেয়েকে পছন্দ করে, তখন সে তাকে নানান পদ্ধতিতে ইমপ্রেজ করার চেষ্টা করে এবং কিছু সঙ্কেতের মাধ্যমে মেয়েটিকে তার ফিলিংস বোঝাতে চায়।

এই আচরণকে ফ্লার্ট করাও বলা যেতে পারে। তবে এক্ষেত্রে কেবলমাত্র ছেলেরাই নয়, মেয়েদেরও কিন্তু অনেকসময় ফ্লার্ট করতে দেখা যায়।

মেয়েরা যদি কোনও ছেলেকে পছন্দ করে, তবে তারাও হাবভাব বা আচরণের মাধ্যমে তা প্রকাশ করতে পারে। কিছু ইঙ্গিতের মাধ্যমে কোনও মেয়ে তার ভাললাগার বিষয়টি কোনও ছেলেকে বোঝায়।

যদিও কথায় বলে যে ‘নারীর মন বোঝা খুবই কঠিন’, কিন্তু তাহলেও এমন কিছু সঙ্কেও আছে যা দেখলে আপনি নিশ্চিত হতে পারবেন যে সে আপনার সাথে ফ্লার্ট করছে।

কাছাকাছি আসার চেষ্টা
যখন কোনও মেয়ে কথোপকথনের সময় কোনও ছেলের কাছাকাছি আসার চেষ্টা করে, তাহলে এটি একটি সঙ্কেত যে মেয়েটি ছেলেটিকে পছন্দ করে।

চোখের ভাষা
যখন কোনও মেয়ে কারুর সঙ্গে ফ্লার্ট করে তখন তারা চোখের মাধ্যমে অনেক কিছু বোঝানোর চেষ্টা করে। যদি কথা বলতে বলতে কোনও মেয়ে একদৃষ্টে ছেলেটির দিকে তাকিয়ে থাকে বা চোখ নীচু করে নেয়, তাহলে বুঝবেন মেয়েটি আপনাকে পছন্দ করে।

হাসি
কোনও মেয়েটি যখন কাউকে পছন্দ করে, তখন সেই ব্যক্তির সামনে এলে সে তার হাসি আড়াল করতে অক্ষম হয়। পছন্দের মানুষটিকে যখনই সামনে দেখে তখনই মেয়েটির মন খুশিতে ভরে ওঠে এবং মুখে একটা মিষ্টি হাসি ফুটে ওঠে।

পোশাক
সাধারণত মেয়েরা যখন কাউকে পছন্দ করে, তখন তার পছন্দের মানুষের সামনে নিজেকে সবসময় সুন্দর দেখাতে চায় এবং ইমপ্রেজ করার প্রতিটি পদ্ধতি অবলম্বন করে।

তাই, সর্বদা ভালো পোশাক পরার চেষ্টা করে এবং সুন্দরভাবে সেজেগুজে থাকে। আর, পছন্দের মানুষটি সামনে এলে মেয়েটি তার পোশাক ঠিক করতে শুরু করে।

স্পর্শ
যদি কোনও মেয়ে ভুল করে বা ইচ্ছাকৃতভাবে আপনার হাতে বা কাঁধে হাত রাখে, তাহলে বুঝবেন মেয়েটি আপনাকে পছন্দ করে।

চুল
বোশিরভাগ মেয়েই নিজের চুল নিয়ে খুবই অবসেসড। পোশাক, মেক-আপ এই সবকিছু ঠিকঠাক হলেও, চুল নিয়ে ঠিক কী করবেন তাই নিয়ে ভাবনার অন্ত থাকে না।

বারবার চুলে হাত বোলাতে থাকেন, চুলের নানান স্টাইল করেন। চুল নিয়ে খেলা করেন, চুল ঠিক করেন। এটিও ফ্লার্ট করার একটি সঙ্কেত।