বর্ষপূর্তিতে বিশাল ডিসকাউন্ট দারাজের

আলিবাবা গ্রুপের অঙ্গ সংগঠন ও দেশের বৃহত্তম অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ লিমিটেড সাফল্যের সাথে পার করল ছয় বছর। ছয় বছর পূর্তি উপলক্ষ্যে ‘ধন্যবাদ বাংলাদেশ’ (থ্যাংক ইউ বাংলাদেশ) স্লোগানে আয়োজিত হচ্ছে দারাজের ‘সিক্সথ অ্যানিভার্সারি ক্যাম্পেইন’।

দেশজুড়ে বর্ষপূর্তি উদযাপন করতে এবং দারাজের সাথে থাকা সকল গ্রাহকদের ধন্যবাদ জানাতে বিশেষ এই ক্যাম্পেইনের আয়োজন করেছে প্রতিষ্ঠানটি। ক্যাম্পেইনটি চলবে ৩০ আগস্ট থেকে ৭ই সেপ্টেম্বর পর্যন্ত।

উৎসব মুখর এই ইভেন্টটির কো-স্পন্সর হিসেবে থাকছে রিয়েলমি বাংলাদেশ, ভিশন ইলেক্ট্রনিক্স, ডাবর বাংলাদেশ, স্টুডিও এক্স ও অ্যাপেক্স এবং মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে সময় টিভি, কালেরকণ্ঠ, বিডি ২৪ লাইভ, আইস টুডে ও স্পাইস এফ এম।

গ্রাহকদের জন্যে দারাজ সিক্সথ অ্যানিভার্সারি ক্যাম্পেইনে থাকছে বিশাল ডিসকাউন্টে অসংখ্য পণ্য, ডাবল টাকা ভাউচার, ৬ টাকা ডিল, ব্র্যান্ড ৫০ শতাংশ ডিস্কাউন্ট ভাউচার, মিস্ট্রি বক্স, মিশন এম আই সিক্স, শেয়ার অ্যান্ড উইন কন্টেস্ট, ডি এফ জি ক্ল্যাশ রয়্যাল টুর্নামেন্ট ও ডেইলি ফ্ল্যাশ সেল সহ আরো অসংখ্য সব আকর্ষণীয় অফার।

বুধবার (২৬ আগস্ট) বিকালে দারাজ এবং একটি শীর্ষ স্থানীয় গণমাধ্যমের অফিশিয়াল ফেইসবুক পেইজে একটি ডিজিটাল প্রেস কনফারেন্সের মাধ্যেমে এই ক্যাম্পেইনটির উদ্বোধন ঘোষণা করা হয়।

প্রেস কনফারেন্সে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দারাজ বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদল হক এবং অন্যান্য উচ্চপদস্থ কর্মকর্তাদের মধ্যে ছিলেন ফুয়াদ আরেফিন- চিফ কমার্শিয়াল অফিসার ও চিফ অপারেটিং অফিসার জনাব খন্দকার তাসফিন আলম। অনুষ্ঠানটিতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ চলচ্চিত্র জগতের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা।

ইভেন্টে ফ্যাশন প্রোডাক্টস, ইলেক্ট্রনিক অ্যাক্সেসরিজ, হোম অ্যান্ড লিভিং, হেলথ অ্যান্ড বিউটি এবং বেবি ও টয়েজ-এর মত ক্যাটাগরির পণ্যগুলো পাওয়া যাবে মাত্র ৬ টাকায় ফ্ল্যাশ সেল চলাকালীন সময়ে।

এছাড়াও বিশেষ আকর্ষণ হিসেবে থাকছে দারাজ ফার্স্ট গেইমস (ডিএফজি) আয়োজিত ইউথবেসড জনপ্রিয় ‘ক্ল্যাশ রয়্যাল’ চ্যাম্পিয়নশিপ টুর্নামেন্ট। টুর্নামেন্টে অংশগ্রহণকারী ৩২ জন বিজয়ীর জন্য থাকছে মোট ৩ লাখ টাকার প্রাইজ পুল,

যেখানে প্রথম বিজয়ীর জন্য পুরষ্কার হিসেবে থাকছে এক লক্ষ টাকার ভাউচার, দ্বিতীয় বিজয়ীর জন্য থাকছে ৫০ হাজার, তৃতীয় ও চতুর্থ বিজয়ীর জন্য থাকছে ২৫ হাজার এবং পঞ্চম থেকে অষ্টম বিজয়ীর জন্য থাকছে ১০ হাজার টাকার সমমূল্যের ভাউচার। ক্ল্যাশ রয়্যাল টুর্নামেন্টে অংশ নিতে আগ্রহীদের রেজিস্ট্রেশন চলবে ২০ থেকে ২৭ আগস্ট পর্যন্ত।

ক্রেতাদের কেনাকাটার সুবিধার কথা মাথায় রেখে ৩০ আগস্ট থেকে ৭ সেপ্টেম্বর পর্যন্ত দারাজ অফার করছে তাদের পেমেন্ট পার্টনার- ব্র্যাক ব্যাংক, মার্কেন্টাইল ব্যাংক ও সাউথ-ইস্ট ব্যাংকের মাধ্যমে ডিসকাউন্ট এবং ক্যাশব্যাক অফার। এছাড়াও বিকাশ অ্যাপের মাধ্যমে পেমেন্ট করলে থাকছে সর্বোচ্চ ১৫ শতাংশ ইন্সট্যান্ট ক্যাশব্যাক সুবিধা।

এই উপলক্ষ্যে দারাজ বাংলাদেশ লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদল হক বলেন, ‘দারাজ গত ৬ বছর ধরে নিষ্ঠার সাথে ক্রেতাদের সেবা প্রদান করে যাচ্ছে। দারাজের সাথে যেসব ক্রেতা-বিক্রেতা এতোদিন ধরে রয়েছেন তাদের প্রতি আমরা আন্তরিকভাবে কৃতজ্ঞ। আমাদের সকল পার্টনার, সেলার ও গ্রাহকদের সীমাহীন উৎসাহ উদ্দীপনা, অগাধ ভালবাসা ও সহায়তার মাধ্যমে আমরা এই বিশাল সাফল্য অর্জন করতে সক্ষম হয়েছি। আশা করছি আপনাদের সাথে নিয়ে আমরা সামনের দিনগুলোতে আরও ভাল সেবা প্রদানে সক্ষম হব। থ্যাঙ্ক ইউ বাংলাদেশ!