‘তু’চ্ছ’ ‘ঘ’ট’না’য় ভ্যানচালককে আ.লীগ নেতার ‘চ’ড়’থা’প’ড়!

‘তু’চ্ছ’ ‘ঘ’ট’না’য় রতন নামের এক ভ্যানচালককে সবার সামনে ‘চ’ড়’থা’প’ড় ‘মে’রে’ছে’ন অষ্টমণীষা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই সরকার। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে অষ্টমণীষা বাজারের সিএনজিচালিত অটোরিকশা স্ট্যান্ডে এ ‘ঘ’ট’না’ ঘটে। এ ‘ঘ’ট’না’য়’ স্থানীয় জনতা ‘ক্ষো’ভ’ প্রকাশ করে।

‘নি’র্যা’তি’ত’ ভ্যানচালক রতন অষ্টমণীষা ইউনিয়নের ঝাবঝবিয়া গ্রামের বাসিন্দা। ভ্যানচালক রতন ও প্রত্যক্ষদর্শীরা জানায়, প্রতিদিনের মতো রতন তাঁর ভ্যানগাড়ি নিয়ে ভাড়ার জন্য অষ্টমণীষা বাজারের সিএসজি স্ট্যান্ড এলাকায় যান। সেখানে যানজট দেখা দিলে অন্য গাড়ির সঙ্গে রতনও রাস্তার ওপর ভ্যান নিয়ে দাঁড়িয়ে ছিলেন।

এমন সময় অষ্টমণীষা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই ‘ঘ’ট’না’স্থ’ল’ দিয়ে যাচ্ছিলেন। তিনি রাস্তায় যানজট দেখে রতনকে তাঁর ভ্যানটি দ্রুত সরাতে বলেন। ‘রাস্তার যানজট না ছুটলে ভ্যান কীভাবে সরাবে’

বলতেই তিনি রতনকে সবার সামনে ‘চ’ড়’থা’প’ড় ‘মা’র’তে থাকেন। এ সময় ভ্যানচালক রতন শুধু অবাক চোখে তাকিয়ে ছিলেন।এ বিষয়ে ‘নি’র্যা’তি’ত রতন বলেন, ‘অ’ন্যা’য়’ভা’বে একজন সম্মানী ব্যক্তি আমাকে ‘মা’র’ধ’র করেছেন। কিন্তু আমি তাঁকে কিছুই বলতে পারিনি।’

এ বিষয়ে অষ্টমণীষা ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আব্দুল হাই সরকার বলেন, ‘সে ভ্যান নিয়ে রাস্তা জ্যাম করে দাঁড়িয়েছিল। তাই তাকে ভ্যান থেকে টেনে নামানো হয়েছে। তবে কোনো ‘মা’র’ধ’র করা হয়নি।