রিকশাচালককে ‘মা’র’ধ’রে’র প্রতিবাদ করায় কলেজছাত্রকে ‘ছু’রি’কা’ঘা’তে ‘হ’ত্যা’

রিকশাচালককে ‘মা’র’ধ’র’ করায় এর প্রতিবাদ করেছিলেন সোহাগ নামে এক কলেজছাত্র। এজন্য তাকে ‘ছু’রি’কা’ঘা’ত করে ‘হ’ত্যা’ করা হয়েছে।

বৃহস্পতিবার (২৭ আগস্ট) রাত সাড়ে ৮টার দিকে রাজধানীর উত্তরখান রাজাবাড়ি খ্রিস্টান পাড়ায় এ ঘটনা ঘটে। সোহাগ স্থানীয় একটি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র। করোনায় এইচএসসি পরীক্ষা না হওয়ায় টঙ্গীতে দুলাভাইয়ের শুঁটকির ব্যবসায় সহযোগিতা করছিলেন সোহাগ।

উত্তরখানের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হেলাল উদ্দিন জানান, রিকশার চাকা থেকে কাদা ছিটকে গায়ে পড়ায় এক রিকশাচালককে বকাঝকা ও ‘মা’র’ধ’র’ করে দুর্বৃত্তরা। তা দেখে ‘প্র’তি’বা’দ করেন সোহাগ। এতে ‘ক্ষি’প্ত’ হয়ে একজন সোহাগের ‘না’ভি’র’ নিচে ‘ছু’রি’কা’ঘা’ত করেন। পরে তাকে উদ্ধার করে উত্তরা ‘ন’র্দা’ন’ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক ‘মৃ’ত’ ‘ঘো’ষ’ণা করেন।

শুক্রবার (২৮ আগস্ট) দুপুরে সোহাগের ‘ম’র’দে’হ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। ‘ম’য়’না’ত’দ’ন্ত শেষ ‘ম’র’দে’হ’ পুলিশি সহযোগিতায় দাফনের জন্য পরিবারের কাছে ‘হ’স্তা’ন্ত’র করা হয়েছে।

ওসি হেলাল বলেন, কে বা কারা এই ঘটনা ‘ঘ’টি’য়ে’ছে’ আমরা তা খতিয়ে দেখছি। আমরা কয়েকজনকে শনাক্ত করে নজরদারিতে রেখেছি। এ ঘটনায় ‘নি’হ’তে’র’ বড় ভাই মেহেদি হাসান কর্তৃক একটি ‘হ’ত্যা’ ‘মা’ম’লা’ ‘দা’য়ে’রে’র’ প্রস্তুতি চলছে।