মেয়েদের যে ৫ জিনিস মিলন করতে আকৃষ্ট করে ছেলেদের

যেকোনো ব্যক্তিকে প্রথম কেউ লক্ষ্য করলে যা দেখে তা অবশ্যই তার চেহারা। এমনকি প্রে’মের ক্ষেত্রেও একটি ছে’লেকে একটি মে’য়ের প্রতি আকৃ’ষ্ট করার মূ’ল বি’ষয় হলো তার চেহারা। তবে চেহারায় পুরু’ষের চোখে আবেদনময়ী হওয়ার একমাত্র কারণ নয়।

প্রথম দেখায় চেহারা লক্ষ্য করলেও আরও কয়েকটি বি’ষয় রয়েছে যেগুলো মে’য়েদের প্রতি ছে’লেদের আকর্ষণ বাড়িয়ে দেয়। টাইমস অব ইন্ডিয়া তাদের এক প্রতিবেদনে এমন পাঁচ’টি বি’ষয় উল্লেখ করেছে যেগুলো কোনো মে’য়েকে আরও আ’কর্ষণীয় করে তোলে ছে’লেদের কাছে।

আত্মবিশ্বা’স- উচ্চ আত্মম’র্যাদাসম্পন্ন মে’য়েদের প্রতি ছে’লেরা বেশি আকৃ’ষ্ট হয়। একজন আত্মবিশ্বা’সী মে’য়ে স্বাধীনতা বজায় রাখে এবং জীবনের যেকোনো পরিস্থিতি মো’কাবিলা করতে পারেন। এমনকি স’ঙ্গী তার ও’পর দীর্ঘ সময়ের জন্য নির্ভর করতে পারে এবং সুরক্ষিত বোধ করে।

রসবোধ- হাস্যরস বোধহীন ব্যক্তি বির’ক্তিকর। পুরু’ষ হোক বা না’রী সবার জন্যই এটা প্রযোজ্য। অনেক ছে’লেরা সেই মে’য়েকে আ’কর্ষণীয় মনে করেন যার রসবোধ ভালো এবং বুদ্ধিম’ত্তার স’ঙ্গে কৌতুক করতে পারেন। তারা তাদের রসিকতা দিয়ে একটি জমায়েতকে জীবন্ত করে তুলতে পারেন।

ফ্যাশন সচেতন- সম্প’র্কের ক্ষেত্রে দুইজনেরই ফ্যাশনের বি’ষয়ে সচেতন থাকা গুরুত্বপূর্ণ। তবে এই বি’ষয়টি ছে’লেদের চেয়ে মে’য়েদের ক্ষেত্রে বেশি প্রযোজ্য। কারণ একজন ফ্যাশন সচেতন মে’য়ে আরও বেশি আ’কর্ষণীয় হয়ে ওঠে।

ক্যারিয়ারের সফলতা- যদিও পুরু’ষরা এটি উচ্চস্বরে বলতে পারে না, তবে সফল না’রী পুরু’ষদের কাছে খুব আকর্ষণীয়। আর্থিকভাবে সুরক্ষিত ও পেশাগতভাবে সফল না’রীরা পুরু’ষদের কাছে বেশি আবেদনময়ী। এটি তাদের সন্তুষ্টি প্রদান করে যে তাদের স’ঙ্গী শুধুমাত্র অর্থের প্রয়োজনে তার কাছে থাকছে না।

বুদ্ধিম’ত্তা- সাধারণত কম বুদ্ধির মে’য়েকে ছে’লেরা কম পছন্দ করেন। কোনো লোক যদি তার স’ঙ্গীর সাথে তার বাকি জীবন কা’টানোর পরিকল্পনা করে তবে তিনি সম্ভবত বুদ্ধিমতী মে’য়ের খোঁজ করবেন।

x