আল্লাহর কু’দরতে হজ্ব করতে গিয়ে দৃ’ষ্টিশ’ক্তি ফিরে পেলেন অ’ন্ধ সুদানী ম’হিলা

আল্লাহর কুদরতে হজ্ব করতে গিয়ে দৃ’ষ্টিশ’ক্তি ফিরে পেলেন অ’ন্ধ সুদানী ম’হিলা
আল্লাহর কুদরতে হজ্ব করতে গিয়ে দৃষ্টিশ’ক্তি ফিরে পেলেন অন্ধ সুদানী ম’হিলা! এবারের হজ্বের সফরে সুদানের একজন দৃষ্টি প্রতিব’ন্ধি ব’য়স্ক ম’হিলা আল্লাহর কুদরতে হঠাৎ দৃষ্টি শ’ক্তি ফিরে পান।

পবিত্র মক্কায় কাবা শরীফ দেখতে পেয়ে তার অশ্রু গদগদ কণ্ঠে আল্লাহর শো’করিয়া আদায় করার ভিডিও সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়ে।ভিডিওতে দেখা যায়, ম’হিলাটি দৃষ্টি শ’ক্তি ফিরে পেয়ে ম’হিলাটি ে আ’ত্নহা’রা হয়ে পড়েছে।

এবং কাবা শরীফ দেখতে পেয়ে মহান আল্লাহর দরবারে শো’করিয়া আদায় করছে। ব’য়স্ক ম’হিলাটি বলছেন, তিনি ইবতেদায়ী পড়ার সময় থেকে চোখে দেখতেন না। তার অনেক আশা ছিল, তিনি কুরআন শরীফ দেখে দেখে পড়বেন।

সেই ম’হিলাটির পাশে তার স্বা’মীকেও উপস্থিত দেখা গেছে।আল্লাহর কুদরতে হজ্ব করতে গিয়ে দৃষ্টিশ’ক্তি ফিরে পেলেন অন্ধ সুদানী ম’হিলা! এবারের হজ্বের সফরে সুদানের একজন দৃষ্টি প্রতিব’ন্ধি ব’য়স্ক ম’হিলা আল্লাহর কুদরতে হঠাৎ দৃষ্টি শ’ক্তি ফিরে পান।

পবিত্র মক্কায় কাবা শরীফ দেখতে পেয়ে তার অশ্রু গদগদ কণ্ঠে আল্লাহর শো’করিয়া আদায় করার ভিডিও সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়ে।ভিডিওতে দেখা যায়, ম’হিলাটি দৃষ্টি শ’ক্তি ফিরে পেয়ে ম’হিলাটি ে আ’ত্নহা’রা হয়ে পড়েছে। এবং কাবা শরীফ দেখতে পেয়ে মহান আল্লাহর দরবারে শো’করিয়া আদায় করছে। ব’য়স্ক ম’হিলাটি বলছেন, তিনি ইবতেদায়ী পড়ার সময় থেকে চোখে দেখতেন না। তার অনেক আশা ছিল, তিনি কুরআন শরীফ দেখে দেখে পড়বেন। সেই ম’হিলাটির পাশে তার স্বা’মীকেও উপস্থিত দেখা গেছে।

x