মাত্র পাওয়া- গ্রে’প্তার হচ্ছেন রিয়া, বাড়িতে পৌঁছে গিয়েছে মুম্বই পুলিশও!

ভাইয়ের পর কি এবার দিদির পালা? রবিবার সাতসকালে মুম্বইয়ের অন্দরে তু’ঙ্গে এই জ’ল্পনা। সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর ঘ’ট’নার তদ’ন্তে সকাল থেকেই রিয়া চক্রবর্তীর বাড়িতে ফের NCB’র প্রতিনিধিরা, পৌঁছে গিয়েছে মুম্বই পুলিশও। 

এরপর আজই তাঁর হাতে সমন ধরা’নো হয়। সকাল সাড়ে দশটায় NCB দপ্তরে জে’রা করার জন্য ডেকে পাঠানো হয়েছে তাঁকে। এরপরই জো’রদার জ’ল্পনা – আজই তাঁকে গ্রে’প্তার করা হতে পারে। রিয়ার বাবার মন্তব্যও সেই জ’ল্পনা উসকেছে। ভাই সৌভিকের গ্রেপ্তা’রির পর তিনি বলছেন, ”অভিনন্দন! ছেলেকে গ্রে’প্তার করেছেন, এরপর আমরা মেয়ের পালা।”

নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো সূত্রে খবর, মা’দক যোগে এই প্রথম রিয়াকে জে’রা করা হবে। এদিন সমন পেয়ে রিয়া যদি জিজ্ঞাসাবাদের জন্য হাজিরা না দেন, তাহলে ফের একটি স’মন জা’রি হবে। দ্বিতীয়বারও তিনি গরহাজির থাকলে সরাসরি তাঁকে গ্রেপ্তা’রির পথেই হাঁটবে এনসিবি। যদিও রিয়া চক্রবর্তী এদিনই উপস্থি’ত হবেন বলেই ধ’রে নেওয়া হচ্ছে।

জানা গিয়েছে, এদিন সকালে তাঁর বাড়ি গিয়ে স’মন জা’রি করার পর বাড়ির অদূরেই অপেক্ষা করেন NCB আধিকারিকরা, সঙ্গে মুম্বই পুলিশ। তিনি যদি চান, তাহলে পুলিশ এবং NCB’র সঙ্গেই দপ্তরে যেতে পারেন।

সাড়ে দশটার মধ্যে দপ্তরে উপস্থি’ত হতে হবে অভিনেত্রীকে। সেই কারণেই তাঁরা কিছুক্ষণের অপেক্ষা করছেন বলে মনে করা হচ্ছে। NCB সূত্রে আরও খবর, রিয়ার ভাই সৌভিক, সুশান্তের পরিচারক দীপেশ সাওয়ান্ত এবং হাউস ম্যানেজার স্যামুয়েল মিরান্ডার মুখোমুখি বসিয়ে অভিনেত্রীকে জিজ্ঞাসাবাদ করা হবে।

x