ফেন’সি’ডিল এনে দিলেন ছা’ত্রলীগ সভাপতি, প্রকাশ্যে খেলেন সহ-সভাপতি

গাজীপুরে দুই ছাত্রলীগ নেতার মা’দক সে’বনের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ার পর তা ব্যাপক ভাইরাল হয়েছে। মঙ্গলবার সকালে কামাল আহমেদ নামের এক ব্যক্তির ফেসবুক আইডি থেকে ওই ভিডিওটি পোস্ট করার পর তা দ্রুত ভাইরাল হয়। বিষয়টি পরিণত হয়েছে ‘টক অব দি সিটিতে’। ব্যাপক আলোচনা সমালোচনাসহ এলাকায় তোলপাড় সৃষ্টি করেছে ভিডিওটি।

পুবাইল থানা ছা’ত্রলীগের সহসভাতি মিনহাজুল ইসলাম মিনহাজ জানিয়েছেন, ভিডিওতে দুই ছাত্রলীগ নেতার একজন গাজীপুর মহানগরীর পূবাইল থানা ছাত্রলীগ সভাপতি গোলজার হোসেন মৃধা টুটুল ও অপরজন গাজীপুর মহানগর ছাত্রলীগের সাবেক সহসভাপতি আশফাকুজ্জামান দুদুল।

ভিডিওতে দেখা যায়, লুঙ্গি পড়া পূবাইল থানা ছাত্রলীগ সভাপতি গোলজার হোসেন মৃধা টুটুল এক যুবকের কাছ থেকে ফেন’সিডি’লের বোতল নিচ্ছেন। তিনি ওই বোতল পাশে থাকা আশফাকুজ্জামান দুদুলকে দেন। দুদুল রাস্তার উপর দাঁড়িয়েই কিছুটা সেবন করেন। বাকীটুকু গোলজার হোসেন টুটুলকে দিলে তিনি বাকী ফেনসিডিল শেষ করে দুইজন এক সাথে চলে যাচ্ছেন।

ভাইরাল হওয়া মা’দক সেবনের ভিডিওটির ব্যাপারে গোলজার হোসেন টুটুল মৃধা সাংবাদিকদের জানান, দলীয়ভাবে হেয় করার জন্য একটি মহল এডিটিং করে ভিডিওটি ফেসবুকে ছেড়েছে। তিনি এ ঘটনার প্রতি’বাদ জানান।

এ বিষয়ে গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট আজমতউল্লা খান বলেন, ঘটনার সত্যতা পাওয়া গেলে শাস্তিমূলক সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।
পূবাইল থানার ওসি নাজমুল হক ভূঁইয়া জানান, মাদ’ক সে’বনকারী ও বিক্রেতাদের বিরু’দ্ধে সব সময়ই পুলিশ তৎপর। ভিডিওটি পরীক্ষা করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

x