সংসদের গাছে গাছে ‘আল্লাহু’ লিখে পুরো বিশ্বজুড়ে ভা’ইরাল র’হস্যজনক এক ব্যাক্তি

রা’জধানী ঢাকার জা’তীয় সংসদের ‘মানিক মিয়া এভিনিউ’ সড়কের পাশে অবস্থিত ‘পাম’ গাছগুলোর গো’ড়ার ধারে

এক পাগল বে’শের ব্যাক্তি ‘আল্লাহু’ লিখে পুরো বি’শ্বজুড়ে সো’স্যাল মি’ডিয়ায় (ফেস’বুক) ই’তিমধ্যে ভা’ইরাল হ’য়েছেন।

তার এরকম ইসলাম ধর্ম স’ম্বলিত ক’র্মকা’ন্ড দেখে বি’শে’ষ করে মুসলমান স’মাজ আ’নন্দে-প্র’শংসায় ভা’সছেন।

প্রতিটি মানুষের মুখে এখন এ’কটিই কথা ‘সব পা’গল পা’গল নয়,সমাজে এখনো আল্লাহ প্রেমী পা’গলও র’য়েছেন’।ভা’ইরাল হ’ওয়ার পরও এখন প’র্যন্ত তার স’ঠিক কোন প’রিচয় পাওয়া যায়নি।

আরো পড়ুনঃ ব্রা’হ্মণবাড়িয়ায় পুলিশি বাধায় পণ্ড হয়েছে আ’লোচিত ইসলামী বক্তা মু’ফতি গি’য়াস উদ্দিন আত-তা’হেরীর মা’দক ও কি’শোর গ্যাং বি’রোধী সভরু বুধবার (৯ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে ব্রা’হ্মণবাড়িয়া সদর উ’পজেলার মা’ছিহাতা ই’উনিয়নের চাপুইর গ্রামে স’ভাস্থলে গিয়ে তা বন্ধ করে পুলিশ।

তবে তা’হেরীর দা’বি করোনাভা’ইরাসের কারণে ছোট প’রিসরেই সভার আ’য়োজন করা হ’য়েছিল। পুলিশ ও এ’লাকাবাসী জানায়, মুফতি গিয়াস উদ্দিন আত-তাহেরীর ব্রা’হ্মণবাড়িয়া সদর

উ’পজেলার চাপুইর গ্রামে তার বাড়ির সা’মনে খোলা জা’য়গায় ‘দাওয়াতে ঈমান বাংলাদেশ’ নামের একটি সংগঠন মা’দক ও কিশোর গ্যাং’বিরোধী স’ভার আ’য়োজন করে।

তা’হেরী নিজেই এ সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান। সভায় মা’ছিহাতা ইউনিয়ন পরি’ষ’দের চেয়ারম্যান আল আমিনুল হক পাভেল প্রধান অ’তিথি হিসেবে উ’পস্থিত থাকার কথা ছিল।

পু’লিশ সভা ব’ন্ধ করে দেয়ায় চেয়ারম্যান স’ভাস্থলে আসেননি।

সভা বন্ধ করার ঘ’টনায় মু’ফতি গিয়াস উদ্দিন আত-তাহেরী সাংবাদিকদের বলেন, আমাদের এ’লা’কায় মা’দক এ’মনভাবে ছ’ড়িয়ে প’ড়েছে, যার জন্য মা’দকবিরোধী সভা খুবই প্রয়োজন মনে করেছি।

যে কি’শোররা পড়ালেখা করে দেশ ও জাতির ক’ল্যাণ করবে, তারা কি’শোর গ্যাং তৈরি করছে। তা’দেরকে স’চেতন করার জন্য এ’লাকার গ’ণ্যমান্যদের নিয়ে মা’দক ও কি’শোর গ্যাং’বি’রোধী স’ভার আয়োজন করেছিলাম। তবে

ক’রোনাভা’ইরাসের কারণে আমরা ছোট পরিসরে আয়োজন করেছিলাম। কিন্তু প্র’শাসন থেকে নি’ষেধ করা হয়েছে। প্র’শাসন আমাদের আ’শ্বস্ত করেছে, পর’বর্তীতে তারাও এ অনুষ্ঠানে থাকবেন।

এদিকে, ব্রা’হ্মণবাড়িয়া সদর মডেল থানার ভা’রপ্রাপ্ত ক’র্মকর্তা (ওসি) মো. আবদুর রহিম জানান, খবর পেয়ে পু’লিশ ঘ’টনাস্থলে যায় এবং যেহেতু ক’রোনাভা’ইরাসের সং’ক্রমণ ঠেকাতে স’রকারিভাবে গণজমায়েত নি’ষিদ্ধ রয়েছে, সে’জন্য তা’হেরীর সভা বন্ধ রাখতে বলা হয়েছে।

x