প্রবাসী স্বামীর সঙ্গে মুঠোফোনে কথা, পরে স্ত্রীর ‘রহস্যজনক’ ‘মৃ’ত্যু

মাদারীপুরের রাজৈর উপজেলায় লাভলী বেগম (২৩) নামের এক ‘গৃ’হ’ব’ধূর ‘র’হ’স্য’জ’ন’ক ‘মৃ’ত্যু হয়েছে। ‘গৃ’হ’ব’ধূ’র পরিবারের দাবি, শ্বশুরবাড়ির লোকজন তাকে শারীরিকভাবে ‘নি’র্যা’ত’ন করে ‘হ’ত্যা’ করেছে।

বুধবার (৯ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টার দিকে টেকেরহাট বন্দর আবাসিক এলাকায় এ ‘ঘ’ট’না ঘটে। বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) সকালে ‘পু’লিশ ‘লা’শ ‘উ’দ্ধার করে ‘ম’য়’না’ত’দ’ন্তে’র জন্য মদারীপুর সদর হাসপাতাল ‘ম’র্গে প্রেরণ করেছে।

‘পু’লি’শ ও স্থানীয় সূত্রে জানা গেছে, লাভলী বেগম গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার ছাগলছিড়া গ্রামের ‘মৃ’ত হাসু মোল্লার মেয়ে। প্রায় সাতবছর আগে তার সঙ্গে রাজৈর উপজেলার টেকেরহাট আবাসিক এলাকার মজিবর সরদারের ছেলে সৌদি প্রবাসী আজাদ সরদারের বিয়ে হয়। বিয়ের পর থেকে স্বামীর বাড়ির লোকজনের সঙ্গে পারিবারিক কলহ চলে আসছিল গৃহবধূ লাভলীর।

এরই জের ধরে গতকাল রাত সাড়ে ৯টার দিকে গৃহবধূ লাভলী বেগমের সঙ্গে সৌদি প্রবাসী স্বামী আজাদের মোবাইলে কথাকাটাটি হয়। এর এক পর্যায়ে লাভলী ওড়না পেঁচিয়ে ‘গ’লা’য় ‘ফাঁ’স দিয়ে ঘরের আড়ার সঙ্গে ঝুলে ‘আ’ত্ম’হ’ত্যা করার চেষ্টা করেন। পরে বাড়ির লোকজন টের পেয়ে ‘গৃ’হব’ধূ লাভলী বেগমকে ‘উ’দ্ধা’র করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে রাত ১১টার দিকে তিনি ‘মা’রা যান।

x