শুভ কাজটা শিগগিরই সেরে ফেলতে যাচ্ছেন নাসির

সম্প্রতি এক নারীসহ ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেন ক্রিকেটার নাসির হোসেন। ঘনিষ্ঠ সেই ছবি দেখে ভক্তকুলের কৌতূহলের শেষ নেই। কে এই নারী? তবে কি বিয়ে করে ফেলেছেন নাসির?

ছবির নারীটি প্রসঙ্গে নাসিরের সাফ কথা, একে আমার বান্ধবী বলতে পারেন, বউ বলতে পারেন। তবে আমি এখনও বিয়ে করিনি। করলে সবাইকে জানিয়ে ঘটা করেই করবো। তবে খুব শীঘ্রই বিয়ে করে ফেলার কথা ভাবছি।

জাতীয় দলের একসময়ের নিয়মিত মুখ ছিলেন ‘ব্যাডবয়’ খ্যাত নাসির হোসেন। তার নারী ভক্ত-বান্ধবী নিয়ে নানা মুখরোচক গল্প আছে।

নাসিরের একাধিক মোবাইল সিম ব্যবহার করা নিয়ে মন্তব্য করেছিলেন স্বয়ং বোর্ড সভাপতিও। শেষ পর্যন্ত কার সাথে গাঁটছড়া বাঁধছেন নাসির সেটি নিয়ে তাই ভক্তকুলের বাড়তি আগ্রহ থাকাটাই স্বাভাবিক।

আরো পড়ুন; দেশের কথা ভেবে আইপিএলের কোটি টাকার প্রস্তাবে রাজি হননি মোস্তাফিজ

আইপিএল খেলতে মোস্তাফিজকে প্রস্তাব দিয়েছিল মুম্বাই ইন্ডিয়ানস ও কলকাতা নাইট রাইডার্স। মুম্বাই লাসিথ মালিঙ্গার জায়গায় পরে নিয়েছে জেমস প্যাটিনসন। কলকাতা অবশ্য এখনো হ্যারি গার্নির বিকল্প খুঁ’জে পায়নি।

বাঁহাতি ইংলিশ পেসারের জায়গায় একজন বাঁহাতি পেসার হিসেবে মোস্তাফিজকেই পছন্দ ছিল কলকাতার। কিন্তু সেটি তাদের পাওয়া সম্ভব হচ্ছে না।

রাতে মোস্তাফিজ নিজেই বললেন, ‘দুই ফ্র্যাঞ্চাইজি থেকে প্র’স্তাব পেয়েছিলাম। কিন্তু একই সময়ে আমাদের শ্রীলঙ্কা সফর আছে। ওরা বিসিবির কাছে জানতে চেয়েছিল, আমাকে আইপিএলে পাওয়া সম্ভব কিনা।

বিসিবি তাদের জানিয়ে দিয়েছে যে, এই সময়ে আমরা শ্রীলঙ্কা সফরে যাব, আমাকে পাওয়া সম্ভব নয়।’

সর্বশেষ আইপিএল নিলামে মোস্তাফিজের ভিত্তিমূল্য ছিল ১ কোটি রুপি। কোটি টাকার প্রস্তাবের চেয়ে মোস্তাফিজের কাছে প্রাধান্য পাচ্ছে বাংলাদেশ দলের আসন্ন সিরিজ, ‘আমার কাছে বাংলাদেশ দল সবার আগে।

আমার ভাবনায় এখন শুধুই শ্রীলঙ্কা সফর। সামনে এমন সুযোগ আশা করি আরও আসবে।’

x