গাজীপুরে স্ত্রীর লা’শ ঘরে ফেলে পালালেন স্বামী

গাজীপুরে স্ত্রীকে শ্বা’সরোধে হ’ত্যার পর পালিয়েছেন স্বামী। বৃহস্পতিবার দিবাগত রাতে গাজীপুর মহানগরীর ২৮নং ওয়ার্ডে রথখোলা বোডিংটেক এলাকায় এ ঘটনা ঘটে।সাবিনা আক্তার (২৮) শেরপুর জেলার ঝিনাইগাতি থানার বাঘভিটা গ্রামের মৃ’ত আজিজুল হকের মেয়ে। তিনি রথখোলা এলাকার মৃ’ত রাশেদুল ইসলামের বাড়িতে ভাড়া থাকতেন।খবর পেয়ে শুক্রবার সকালে মর’দেহ উদ্ধার করে ময়’নাতদ’ন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের ম’র্গে পাঠিয়েছে পুলিশ।

নিহ’তের স্বজনদের বরাত দিয়ে সদর থানার এসআই লিয়াকত হোসেন জানান, আনুমানিক ৬ বছর আগে সাবিনা আক্তারের সঙ্গে একই এলাকার মো. স্বপনের বিয়ে হয়। স্বপন আগে আরও একটি বিয়ে করেছিল। দ্বিতীয় বিয়ের পর থেকেই পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে স্বপন এবং সাবিনার মধ্যে ঝগ’ড়া-বিবাদ হত। সম্প্রতি স্বপন মাঝেমধ্যে স্ত্রী সাবিনা আক্তারের বাসায় আসত। বৃহস্পতিবার রাত আনুমানিক ১০টার দিকে স্বপন এবং সাবিনা রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়ে।

শুক্রবার সকাল সাড়ে ৬টার দিকে স্বপন ওই বাসা থেকে বেরিয়ে যায়। পরে পাশের রুমে থাকা সাবিনার বোন নাসিমা আক্তার সেখানে গিয়ে সাবিনা আক্তারকে বিছানায় মৃ’ত অবস্থায় দেখতে পান। নিহ’তের গলায় দাগ রয়েছে বলেও জানান এসআই লিয়াকত।

নিহ’তের বোন নাসিমা জানান, স্বপন পূর্ব বিরোধের কারণে সাবিনাকে গ’লায় গামছা পেঁচিয়ে শ্বাস’রোধ করে হ’ত্যা করে পালিয়েছে।

re>

x