বউ পে’টাতে বাধা পেয়ে তিনজনকে হ’ত্যা

দাম্পত্য কলহের জেরে নরসিংদীর শি’বপুরে স্ত্রী’কে কু‌‌’পিয়ে হ’ত্যা করেছেন এক ব্যক্তি, বাধা দিতে গিয়ে তার হাতেই প্রা’ণ গেছে বাড়িওয়ালা দম্পতির।রোববার ভোর ৪টার দিকে শি’বপুর উপজে’লার কুমড়াদি গ্রামের তাজুল ইস’লামের বাড়িতে এ ঘটনায় আরও দুইজন আ’হত হয়েছেন।

ঘটনার পর পু’লিশ গিয়ে বাদল মিয়া নামের ওই ব্যক্তিকে আ’ট’ক করেছে বলে শি’বপুর থা’নার ওসি মোল্লা আজিজুর রহমান জানিয়েছেন।স্থানীয়দের বরাত দিয়ে পু’লিশ জানিয়েছে, তাজুলের বাড়ির ভাড়াটিয়া কাঠমিস্ত্রী’ বাদল ভোর বেলা পারিবারিক কলহের জেরে স্ত্রী’কে পে’টাচ্ছিলেন।
চি’ৎকারে ঘুম থেকে উঠে বাড়ির মালিক তাজুল ইস’লাম ও তার স্ত্রী’ মনোয়ারা বেগম ঠেকাতে গেলে দা নিয়ে সবার ওপর চড়াও হন বাদল।দায়ের কোপে বাদলের স্ত্রী’ নাজমা বেগম (৪৫) এবং বাড়ির মালিকের স্ত্রী’ মনোয়ারা বেগম (৬০) ঘটনাস্থলেই মা’রা যান।

আশপাশের লোকজন ছুটে এসে বাড়ির মালিক তাজুল ইস’লাম (৭০), তার মে’য়ে কুলসুম (২০) এবং বাদলের ছে’লে সোহাগকে (১০) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতা’লে পাঠানোর ব্যবস্থা করে। হাসপাতা’লে নেওয়ার পর চিকিৎসকরা তাজুলকেও মৃ’ত ঘোষণা করেন।

পরে শি’বপুর থা’না পু’লিশ ঘটনাস্থলে গিয়ে মনোয়ারা ও নাজমা’র লা’শ উ’দ্ধার করে ময়নাত’দন্তের জন্যে নরসিংদী সদর হাসপাতা’লের ম’র্গে পাঠায়।ওসি মোল্লা আজিজুর রহমান বলেন, “বাদলকে আম’রা আ’ট’ক করেছি। সেখানে যা ঘটেছে আম’রা ত’দন্ত করে দেখছি।”পেশায় কাঠমিস্ত্রী’ বাদলের বাড়ি কি’শোরগঞ্জ জে’লার পাকুন্দিয়া উপজে’লার ইছাখালী গ্রামে।

x