শ্রীলঙ্কা সিরিজের জন্য বাংলাদেশের স্কোয়াডে একটি পরিবর্তন

অবশেষে আশার আলো দেখছে বাংলাদেশ শ্রীলঙ্কা সিরিজ। নতুন করে গতকাল বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে প্রস্তাব দিয়েছে শ্রীলংকা ক্রিকেট বোর্ড।

ধারণা করা হচ্ছে এই প্রস্তাবে রাজী হতে পারে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। তবে শ্রীলঙ্কা সিরিজ হবে এই চিন্তা ভাবনা করেই এগোচ্ছে বিসিবি।

আগামী ২০ সেপ্টেম্বর থেকে দলীয় অনুশীলনে নামবে বাংলাদেশ দল।

কিছুদিন আগে শ্রীলঙ্কা সিরিজের জন্য ২৭ সদস্যের প্রাথমিক স্কোয়াড ক্রিকেট বোর্ডে জমা দিয়েছে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু।

সেখান থেকে ২০-২২ জনের চূড়ান্ত স্কোয়াড ঘোষণা করবে বিসিবি।

কিছুদিন আগেই ইএসপিএন ক্রিকইনফোর এক প্রতিবেদনে বাংলাদেশের প্রাথমিক স্কোয়াড প্রকাশিত হয়।

তবে সেই স্কোয়াডে একটি পরিবর্তন আনছে নির্বাচকরা। স্পিনার সানজামুল ইসলাম এর পরিবর্তে স্কোয়াডে রাখা হয়েছে ফাস্ট বোলার খালেদ আহমেদকে।

মূলত শ্রীলংকার উইকেট বিবেচনা করেই অতিরিক্ত ফাস্ট বোলার রাখতে যাচ্ছে বিসিবি।

শ্রীলঙ্কা সফরের জন্য বাংলাদেশের ২৭ জনের প্রাথমিক স্কোয়াড : মুমিনুল হক (অধিনায়ক), তামিম ইকবাল, মাহমুদউল্লাহ রিয়াদ, মুশফিকুর রহিম, সাদমান ইসলাম, সাইফ হাসান, সৌম্য সরকার, মোহাম্মদ মিঠুন,

লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, মোসাদ্দেক হোসেন সৈকত, ইমরুল কায়েস, ইয়াসির আলি চৌধুরি রাব্বি, নুরুল হাসান সোহান, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, সৈয়দ খালেদ আহমেদ,

নাইম হাসান, মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, শফিউল ইসলাম, তাসকিন আহমেদ, আল আমিন হোসেন, মোহাম্মদ সাইফউদ্দিন, এবাদত হোসেন, আবু জায়েদ রাহি ও হাসান মাহমুদ।

x