প’র্ণ তারকা হলেন বাহুবলির মা রাজমাতা

ব’লিউ’ডের জনপ্রিয় সিনেমা ‘বাহুবলি’র রা’জমাতা শি’ভাগা’মী হিসেবে তিনি একটু বেশি পরিচিত। বাহুব’লীর সম্প’র্কে চা’চী কিন্তু বাহু’বলীর মা হিসে’বেই পরিচিতি তার।

তিনি এবার ঝ’ড় তুলে’ছেন এক বি’ত’র্কিত চরিত্রে অভি’নয় করে। ‘সুপার ডিলাক্স’ নামে একটি তা’মিল সিনে’মায় অভি’নয় করেছে’ন তিনি। ছবির ট্রেলা’র সোশ্যা’ল মি’ডিয়ায় এখন আ’লো’চনায়।

এখানে অ’নেত্রী রা’ম্যা কৃষ্ণন একজন প’র্ন তা’রকার ভূমি’কায় অভিনয় করেছেন। ‘সুপার ডি’লাক্স’ নামে একটি ছ’বির বিশে’ষ দৃশ্যের শুটিংয়ে’র অভি’জ্ঞতা জানালেন এ অভিনেত্রী। একটি দৃ’শ্যের জন্য তাকে ৩৭টি শট দিতে হ’য়েছি’লো নাকি। এরপর সেই দৃশ্য ‘প’রিচা’লকের মনম’ত হয়।

এক সা’ক্ষাৎকারে’ রাম্যা এ কথা জানান। তিনি বলেন, ‘আ’মার ক্যারি’য়ারে খুব চ্যালেঞ্জিং চরিত্র করছি এই ছ’বিতে। একজন প’র্ন তা’র’কার জী’বনটা কেমন হয় সেটা কিছু’টা উপ’লব্ধি’র সু’যোগ হলো।’রাজমাতা

‘ভা’রতীয় গণ’মাধ্যম সূত্রে জানা যায়, ‘সুপার ডিলাক্স’ ছবিতে প’র্ন তার’কার চরি’ত্রে দেখা যাবে। যে চরি্ত্র এর আগে কো’ন তা’মিল অভি’নেত্রী করেননি। সব’কিছু ঠিক থাকলে চলতি মাসেই মুক্তি পাবে এই ছবি। প’রিচালক থিয়া’গারা’জানও রা’ম্যা’র উ’পর ভীষ’ণ খুশি।