নাচের কথা বলে তরুণীদের দুবাই পা’চার: সেই গৌতমকে নিয়ে মুখ খুললেন অপু

ম্প্রতি দেশের বিভিন্ন গণমাধ্যমে সংবাদ উঠে এসেছে যে নাচের কথা বলে সুন্দরী তরুণীদের দুবাই নেওয়া হয় এবং সেখানে খা’রাপ কাজে বা’ধ্য করা হয় সেই সকল তরুনীদের।

আর এই অভি’যোগে ইতিমধ্যে দেশের একজন পরিচিত মুখ নৃত্যশিল্পী ইভান শাহরিয়ার সোহাগকে গ্রে’প্তার করা হয়েছে।আর তাকে গ্রে’ফতার করার পর আরও অনেকের নাম উঠে এসেছে।

আর এই বিষয়ে দেশের জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাসকে যু’ক্ত করেও গণমাধ্যমে সংবাদ প্রকাশ হয়েছে। তবে এবার নায়িকা অপু বিশ্বাস এই বিষয়ে মুখ খুলেছেন।

দুবাইয়ে নারী পা’চা’রে জড়িত থাকার অভি’যোগে জনপ্রিয় কো’রিওগ্রা’ফার ও নৃত্যশিল্পী ইভান শাহরিয়ার সোহাগকে গ্রে’প্তার করেছে পু’লিশ।

রি’মা’ন্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের পর অনেকের নাম প্রকাশ করছেন তিনি। সেখানে কো’রিওগ্রাফার গৌতম সাহার নামও উঠে এসেছে।বেশ কিছু গণমাধ্যম গৌতমকে চি’ত্রনায়িকা অপু বিশ্বাসের ম্যানেজার দাবি করে সংবাদ প্রকাশ করেছে।

এ নিয়ে ক্ষো’ভ প্রকাশ করেছেন অভিনে’ত্রী। তিনি গৌতম সাহা তার ম্যানেজার নন বলে দাবি করে মি’থ্যা সংবাদের বিরু’দ্ধে মুখ খুলেছেন।

আজ রোববার (১৩ সেপ্টেম্বর) দুপুরে নিজের ভে’রিফায়েড ফেসবুক পেজে অপু বিশ্বাস দীর্ঘ স্ট্যাটাসে লিখেছেন, ’আমি একজন অভিনে’ত্রী হিসেবে মিডিয়াতে কমবেশি সবার সঙ্গে কাজের জন্য যোগাযোগ করতে হয়।

আরেকটা কথা ক্লিয়ারভাবে বলতে চাই আমার কোনো ব্যক্তিগত মিডিয়া ম্যানেজার নেই। পরিচিতজনের মাধ্যমে বিভিন্ন কাজের মিটিং বা কাজের প্রপোজাল পাই।

আজকে কিছু নিউজে দেখছি যে ’অপু বিশ্বাসের ম্যানেজার’ এভাবে কিছু নিউজের শিরোনাম দেয়া হচ্ছে।আপনাদের কাছে অনুরোধ এইসব নিউজে আমার নাম জড়িয়ে আমাকে বিব্র’ত করবেন না।

আমি আবারও ক্লিয়ার করে বলতে চাই আমার ব্যক্তিগত কোনো মিডিয়া ম্যানেজার নেই।

তিনি মিথ্যে সংবাদের বিরু”দ্ধে আ’ইনি ব্যবস্থা নেবেন জানিয়ে লেখেন, ’যে নিউজটি আপনারা অলরেডি করেছেন আমার নাম জড়িয়ে তারা দয়া করে কারেকশন করুন। নতুবা আমি সাইবার ক্রা’ই’ম ডিভিশনে লিখিত অভি’যোগ দেবো। ধন্যবাদ।’

উল্লেখ্য, দশ থেকে সুন্দরী তরুণীদের নানা রকম প্রলোভন দেখিয়ে কিছু অসাধু ব্যক্তি দুবাই পাঠান। আর এই সকল তরুণীদের নাচের কথা বলে পাঠানো হয়।

তবে সেখানে নিয়ে গিয়ে খারাপ কাজ করতে বা’ধ্য করা হয় বলে অভি’যোগ উঠে এসেছে।আর এই সকল কাজের সাথে জড়িত থাকার অভি’যোগে নৃত্যশিল্পী ইভান শাহরিয়ার সোহাগকে গ্রে’ফতার করা হয়েছে এবং তিনি বর্তমানে কা’রাগারে রয়েছেন।

x