টাকার বিনিময়ে নিজের বান্ধবীকে বিদেশীদের হাতে তুলে দিলেন যুবক

এক যুবকের সঙ্গে দীর্ঘদিন ধরে পরিচয়ের সুবাদে বেশ ভালো স’ম্পর্ক গড়ে উ’ঠেছিল কি’শোরীর। জানা গেছে, ওই যুবক গাড়ি চা’লক হিসেবে কাজ করেন।

একদিন তিনি ওই কি’শোরীকে জানান, বি’দেশিরা তাকে দে’খতে চেয়েছে। দেখা ক’রানোর কথা বলে কি’শোরীকে নিয়ে গিয়ে বি’দেশিদের সঙ্গে শা’রীরিক স’ম্পর্ক গড়তে বা’ধ্য করেন তাকে।

চা’রজন পুু’রুষের সঙ্গে কি’শোরী মি’লিত হওয়ার বিনি’ময়ে অ’র্থ হাতিয়ে নেন ওই যুবক। এ ঘটনার জেরে মা’মলা হয়েছে। যুক্তরাজ্যের লিডস ক্রাউন কোর্টে ওই মা’মলার শুনানি শেষে রায়ও এসেছে।

২৫ বছর বয়’সী যু’বক ক্রাসিউন জো’রপূর্বক ওই না’রীকে যৌ’নক’র্মী বানিয়েছেন বলে বেশ কিছু তথ্য উপাত্ত পেয়েছে পু’লিশ। আর ওই কি’শোরী বর্তমানে শা’রীরিকভাবে কিছু প্রতিবন্ধ’কতা নিয়ে দি’নাতিপাত করছে।

রাষ্ট্রপক্ষের আইনজীবী জানিয়েছেন, কি’শোরী জন্ম থেকেই কথা বলতে পারে না। ঘটনা ঘটেছে ২০১৭ সালে। ওই সময় তার বয়স ছিল ১৭ বছর। রোমানিয়ার চার ব্য’ক্তির সঙ্গে দেখা ক’রানোর কথা বলে নিয়ে গিয়ে তার সঙ্গে অবি’চার করা হয়েছে।

ওই তরুণী ২০১৭ সালেই পু’লিশকে জানিয়েছে, গাড়ি চাল’কের সঙ্গে স্বা’ভাবিক স’ম্পর্ক ছিল।

কিন্তু বিদে’শিদের সঙ্গে দেখা ক’রানোর কথা বলে নিয়ে গিয়ে জো’রপূর্বক ধ’র্ষণ করেন তি’নি।

এরপর বি’দেশিদের সঙ্গে বিছা’নায় যাওয়ার চা’প আসে। পরে বি’দেশিদের কাছ থেকে নেওয়া টা’কার অ’র্ধেক ওই কি’শোরীকে দিয়ে চু’প থা’কতে বলেন।

কিন্তু কি’শোরী পু’লিশের কাছে অ’ভিযোগ করলে চাল’ককে আ’টক করা হয়। ততদিনে বি’দেশিরা নি’জেদের দেশে ফিরে গেছেন।

এ ঘট’নায় যু’বককে এক বছ’রের কা’রাদ’ণ্ড, দেড় বছর গাড়ি চা’লানো নি’ষিদ্ধ এবং ১৮০ ঘণ্টা বি’না পারিশ্র’মিকে কাজ করার শা’স্তি দিয়েছেন বি’চারক।

সূত্র : ইভেনিং পোস্ট

x