কাউকে না জানিয়ে শুকনো লঙ্কার এই টোটকা করুন, জীবনের প্রতিটি সম’স্যা দূ’র করবে, হবে প্রচুর অর্থপ্রাপ্তি

লাল লঙ্কা খুব শ’ক্তি’শালী বলে মনে করা হয় এবং এর সাহায্যে আপনি আপনার জীবন থেকে যে কোনও ধরণের ক’ষ্টকে কা’টিয়ে উঠতে পারেন।

লাল লঙ্কা ব্যবহার করে লোকেরা খা’রাপ নজর থেকে রেহাই পেয়ে তাদের ব্যবসাকে নতুন উচ্চতায় নিয়ে যেতে পারে।

লাল লঙ্কা সম্পর্কিত অনেক টোটকা রয়েছে যা খুব সফল বলে প্রমাণিত হয় এবং এই টোটকা এই প্রকার হল।

শুকনো লাল ল’ঙ্কার সঙ্গে সম্পর্কিত খুবই প্রভাব’শালী টোটকা অসু’স্থ ব্যক্তিকে সুস্থ করে দেয়:-

যদি কোনও ব্যক্তি দী’র্ঘদিন ধরে ঘরে অসুস্থ থাকেন বা কোনও গুরুতর অসু’স্থতায় ভুগছেন তবে সেই ব্যক্তির বিছানার নীচে পাঁচটি শুকনো লাল লঙ্কা রাখুন।

আপনার এই পাঁচটি শুকনো লাল লঙ্কা একটি সাদা কাপড়ে আব’দ্ধ করে রাখা উচিত। লাল লঙ্কা দিয়ে এই টোটকার প্রয়োগ করলে অসুস্থ ব্যক্তির স্বাস্থ্য পুনরায় ঠিক হয়ে উঠবে।

নজর দোষ সরাতে:-শুকনো লাল লঙ্কার ব্যবহার করে নজর দো’ষ কাটানো যায়।

কোন ব্যক্তির নজর দো’ কা’টাতে আপনি সাতটি লাল লঙ্কা নিয়ে নিন এবং হাতের মুঠো করে নিয়ে ওই ব্যক্তির কাছে যান যার নজর দো’ষ লেগেছে এবং ব্যক্তির মাথার চারিদিকে পাঁচবার এই শুকনো লঙ্কা ঘুরিয়ে নিন।

এর পর আ’গুন জ্বা’লিয়ে আ’গুনের উপর এই লংকা গুলি দিয়ে দিন,লঙ্কা গু’লি জ্ব’লে ওঠার পর ব্যক্তির উপর থেকে নজর দো’ষ একদম কে’টে যাবে।

সফলতা প্রাপ্ত করতে:-যদি আপনি কোনও কাজে সাফল্য অর্জন না করে থাকেন তবে আপনি লাল লঙ্কার ২১ টি বীজ নিন এবং একটি জগের মধ্যে রাখুন এবং এই জগটি জল দিয়ে পূরণ করুন।

এরপর আপনি এই জগটি আপনার মাথার চারিদিকে সাত বার ঘোরান এবং তারপরে এই জগের জলটি বাড়ির বাইরে ফেলে দিন।

এই টোটকা গুলি ব্যাবহার করে, আপনার কাজের সাফল্যে বাধাগুলি দূ’র করতে পারবেন এবং আপনি আপনার জীবনে সা’ফল্য লাভ করতে পারবেন।

ধনসম্পত্তি বৃদ্ধিতে:-পরিবারে যেন আয়ের বৃ’দ্ধি হতে থাকে এবং আপনার কখনই অর্থের যাতে অ’ভাব হয় না, তার জন্য আপনি লাল লঙ্কার সাথে সম্পর্কিত এই টোটকা প্রয়োগ করতে পারেন।

লাল লঙ্কার সাথে জড়িত এই পরামর্শ অনুসারে, আপনি সাতটি লাল লঙ্কা নিন এবং এগুলি একটি রুমালে বেঁ’ধে রাখুন এবং তারপরে এই রুমালটি আপনার লকারে রাখুন বা আপনি যে জায়গায় টাকা রাখবেন সে জায়গায় রাখুন।

আপনি এই টোটকাগুলি ব্যবহার করলে কখনো ধন সম্পত্তির অভাব হবে না। দরিদ্র ব্যক্তিকে আটা ও লাল লঙ্কা দান করলে আপনার উপকৃত হবেন এবং আপনি এই টোটকা ও ব্যবহার করতে পারেন।

নেতিবাচক শক্তি দূর করে:-আপনার বাড়ির প্রধান দরজায় লেবু এবং লাল মরিচ বেঁধে রেখে দিন।

এটি করার ফ’লে আপনার ঘরে কোনও নেতি’বা’চক শক্তি আসবে না এবং আপনার বাড়ির উপরে কারও ন’জর পড়বে না।শ’ত্রুকে পরাজয় করতে:-

রাতে আপনি মাটিতে খনন করে তাতে পাঁচটি লাল লঙ্কা রেখে দিন এবং এটি করার পরে আপনার শ’ত্রুর নামটি নিন।

তারপরে আপনি মাটি দিয়ে এই গ’র্তটি পূরণ করুন। এই টোটকার প্রয়োগ করে আপনি কখনই আপনার শ’ত্রুর কাছে পরা’জিত হবেন না। শনিবার দিনে আপনার এই টোটকার প্রয়োগ করা উচিত।

x