হানিমুনে কী’ ঘটেছিল ? অবশেষে মুখ খুললেন পুনম

দশ দিন আগে ঘটা করে সোশ্যাল মিডিয়ায় বলিউডের বি’তর্কি’ত পুনম পাণ্ডে বিয়ের খবর জানিয়ে স্বামী স্যাম বম্বের উদ্দেশ্যে লিখেছিলেন- আগামী সাতটা জন্ম তোমা’র সঙ্গে কা’টাতে চাই।

১লা সেপ্টেম্বর বিয়ের পর্ব সেরেছিলেন তারা। যদিও সেই খবর প্রকাশ্যে আনেন ১০ সেপ্টেম্বর। কিন্তু বিয়ের তিন সপ্তাহের মধ্যেই স্বা’মীর বি’রুদ্ধেই যৌ’ন নিগ্রহের অ’ভিযোগ আনলেন বলিউডের বি’তর্কি’ত এই নায়িকা।

গোয়ায় হানিমুনে গিয়ে স্বা’মীর হা’তে নি’র্যাতনের শি’কার হন পুনম, অ’ভিযোগ তার। যার ভিত্তিতে মঙ্গলবার গ্রে’ফতার হয়েছিল তার স্বা’মী স্যাম বম্বকে।

হানিমুনে ঠিক কী’ ঘটেছিল পুনমের সঙ্গে? গোটা ঘটনা নিয়ে অবশেষে মুখ খুললেন ‘নশা’ খ্যাত এই নায়িকা। পুনম জানিয়েছেন স্যামের সঙ্গে তার স’ম্পর্কটা বরবারই হিং’সায় ভরপুর থেকেছে।

এবং বিয়ের পর সব ঠিক হয়ে যাবে এটা ভেবেই নাকি তিনি দ্রুত বিয়ের পর্ব সেরে নেন। পুনমের ব্যাপারে নাকি মা’রাত্মক পজেসিভ স্যাম, এবং দ্রুতই নিজের মেজোজ হা’রায় সে। সেই কারণেই বিয়ে ভা’ঙার সিদ্ধান্ত পাকা করে ফে’লেছেন পুনম।

টাইমস অফ ইন্ডিয়াকে দেওয়া সাক্ষাৎকারে পুনম জানিয়েছেন- ‘স্যামের সঙ্গে আমা’র একটা কথা কা’টাকা’টি হয়, যা দ্রুতই মা’রাত্মক আকার নেয় এরপরই ও আমাকে মা’রতে শুরু করে।

আমা’র গ’লা টি’পে ধ’রে এবং আমা’র মনে হচ্ছিল আমা’র দ’মব’ন্ধ হয়ে মৃ’ত্যু হয়ে যাবে। আমা’র মু’খে ঘু’সি মা’রে, চু’ল ধ’রে টে’নে হিঁচ’ড়ে নিয়ে যায়, এরপর আমা’র খাটের কোণায় আমা’র মা’থা ঠু’কে দেয়। এতেও থামেনি!

আমা’র শ’রীরের উ’পর হাঁ’টু গে’ড়ে বসে আমা’র উ’পর নি’র্যাতন চা’লায়’। পুনম যোগ করেন কোনও রকম ঘর থেকে বেরিয়ে প্রা’ণে বাঁ’চে তিনি।

এরপর হোটেলকর্মীরা পু’লিশকে ফোন করে, এবং পু’লিশ এসে স্যামকে মাঝরাতে আ’ট’ক করে। এই ঘটনা সোমবার মাঝরাতের।

পুনম বলেন, স্যাম আমাকে একপ্রকার জা’নোয়ারের মা’রধর করেছে, সেই কারণে ২৩ দিন না যেতেই বি’য়ে ভা’ঙার সিদ্ধান্ত নিয়ে ফে’লেছেন তিনি।

‘আমি তার কাছে ফিরে যাওয়ার প’রিকল্পনাও করছি না। আমি মনে করি না এমন এক ব্য’ক্তির কাছে ফিরে আসা একটি স্মা’র্ট ধারণা, যে আপনাকে প’শুর মতো মা’রধর করেছেন, প’রিণতির কথা চিন্তা না করেই।

আমাদের স’ম্পর্ক বাঁ’চানোর জন্য, আমি নিজের অনেক ক্ষ’তি করেছি। আমি আ’পত্তিজনক স’ম্পর্কে জ’ড়িয়ে থাকার চেয়ে একা থাকা’টাই শ্রেয় বলে মনে করি’, এক নাগাড়ে বললেন পুনম পাণ্ডে।

বুধবার গোয়ার এক আ’দালত জা’মিনে মু’ক্তি দেয় স্যাম বম্বেকে। ম্যা’জিস্ট্রেট আ’দালতে ২০ হাজার টাকার ব্য’ক্তিগত ব’ন্ডে জা’মিন পেয়েছেন স্যাম।

দু-বছর ধরে স্যাম বম্বের সঙ্গে লিভ ইন রিলেশনশিপে ছিলেন পুনম পাণ্ডে। সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে বিয়ের এবং বাগদানের সব ছবি মুছে দিয়েছেন স্যাম বম্বে।

যদিও বরের সঙ্গে বিয়ের ছবি এখনও জ্বলজ্বল করছে পুনমের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে।

x