এমসি কলেজের ঘটনায় জ’ড়ি’তরা ছাত্রলীগের কে’উ না: ছাত্রলীগ সভাপতি

সিলেটের ঐ’তিহ্যবা’হী এমসি ক’লেজে গ’ণ’ধ’র্ষ’ণে’র ঘট’নায় ইতো’মধ্যে একা’ধি’ক মা’ম’লা করা হ’য়েছে অ”ভি’যু’ক্ত’দের বি’রু’দ্ধে। অ’ভি’যু’ক্তরা সবাই ছাত্র’লীগে’র রাজনীতির সঙ্গে’ জ’ড়ি’ত বলে জা’য়ে’ছেন স্থা’নীয় লোকজন এবং এমসি ক’লেজে সাধা’রণ শি’ক্ষার্থী’রা।

অ”ভিযু’ক্ত’দের ফেসবু’ক প্রো’ফাই’লও সেই সা’ক্ষ্য দিচ্ছে। অথচ সংগঠ’নটির কেন্দ্রী’য় সভা’তি আল নাহিয়ান খান জয় বল’ন, তারা ছা’ত্রলী’গের কেউ না।

শনিবার (২৬ সেপ্টেম্বর) এক ভি’ডিও বার্তা’য় ছাত্র’লীগ সভা’পতি বলেন, সি’লেটে’র এমসি কলে’জে গ’ণ’ধ’র্ষ’ণের যে ঘটনা ঘটে’ছে আ’ম’রা তার তীব্র নি’ন্দা জা’নাই। এই ঘটনা’র সঙ্গে’ ছা’ত্রলী’গের কো’নো নেতা’কর্মী জ’ড়ি’ত নয়।

এর আ’গেও আ’ম’রা দেখেছি, সুযো’গসন্ধা’নীরা ছাত্র’লীগে’র নাম ব্যব’হার করে বি’ভিন্ন অ’প’ক’র্ম করে বেড়ায়। এমসি কলে’জের ক্ষেত্রেও তাই হয়েছে। ছাত্রলীগ সভাপতি

উল্লেখ্য, নব’বি’বাহি’তা স্ত্রী’’কে নিয়ে গতকা’ল ‘ক্রবার সন্ধ্যা’য় সিলেটে’র ঐতি’হ্যবা’হী এমসি কলে’জে বেড়া’তে যান দক্ষিণ সুর’মা”র শি’ববা’ড়ি এ’লাকার এক বা’সিন্দা। কলেজ ক্যা’ম্পা’সে যাওয়া’র পর তাদে’র জো’র ক’রে কলে’জের ছা’ত্রাবা’সে নিয়ে যায়।

এ সম’য় স্বা’মী’কে আ’ট’কে স্ত্রী’’কে পা’লা’ক্র’মে ধ’র্ষ’ণ করে অ’ভি’যু’ক্ত’রা। শা’হপ’রাণ থা’নার পু’লি’শ খব’র পেয়ে রাত ১১টার দি’কে ঘট’নাস্থ’লে গি’য়ে তা’দের উ’দ্ধা’র করে।

x