প্রতিদিনই আমাদের ন’গ্ন হতে হয় : কোয়েল মল্লিক

বলিউড অ’ভিনেত্রীর মুখে এমন কথা শুনলে এখন মোটেও ভাবান্তর ঘটে না। টলিউডও এখন প্রাপ্তবয়স্কদের জায়গা।খোলামেলা অ’ভিনয় করলেও টলিউডের কেউ খোলামেলা কথা-বার্তা বলেন না।

কিন্তু এমন মন্তব্য যদি আসে রঞ্জিত মল্লিকের কন্যার মুখে তাহলে অ’বাকই হতে হয়।অ’ভিনয়ই সব। আর অ’ভিনয়ের জন্য ন’গ্নতাকে সমানে আনতে অ’সুবিধা নেই।

সম্প্রতি এক সাক্ষাতকারে কোয়েল বলেন, ‘প্রতিদিনই আমাদের ন’গ্ন হতে হয়। এতে লুকোচু’রির কিছু নেই ।’ আর কোয়েলের ওই মন্তব্যের পর থেকেই টলিউডে বেশ গুঞ্জন শুরু হয়েছে।

কঙ্গনা রানাওয়াত কিংবা করিনা কাপুরদের মত বি টাউনের দাপুটে অ’ভিনেত্রীরা এসব বললেও কেউ না হয় খুব একটা বিস্মিত হতে হত না।

কিন্তু, রঞ্জিত মল্লিকের কন্যার মুখে এ কথা শুনে একটু অ’বাকই হতে হয়।সাংবাদিকদের সব প্রশ্নের উত্তরের সঙ্গে স্বস্তিকার বিষয়টি নিয়েও প্রশ্ন করা হয় কোয়েলকে।

স্বস্তিকর সঙ্গে সমস্যা ছিল, বর্তমানে সেটা মিটে গিয়েছে বলে জানান তিনি।

ভবিষ্যতে ভাল অফার পেলে তিনি অবশ্যই স্বস্তিকার সঙ্গে অ’ভিনয় করবেন বলেও স্পষ্ট জানিয়েছেন টলি পাড়ার ওই প্রথম সারির অ’ভিনেত্রী।

পাশাপাশি জানান, স্বস্তিকা অনেক সাহসী অ’ভিনেত্রী। তিনি অনেক খোলামেলা এবং অ’ভিনয়েও পারদর্শী। তবে, স্বস্তিকার মত অ’তটা সাহসী তিনি এখনও হয়ে উঠতে পারেননি বলেও জানান তিনি।

আরো পড়ুনঃ দেশে দ্বিতীয় দফায় বন্যার আশঙ্কা দেখা দেয়ায় বন্যাপীড়িত মানুষের আশ্রয়কেন্দ্র হিসেবে ব্যবহারের জন্য শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেয়ার নির্দেশ দিয়েছে সরকার।

একইসঙ্গে স্থানীয় দুর্যোগ ব্যবস্থাপনা কমিটিকে সার্বিক সহযোগিতার নির্দেশ দেয়া হয়েছে সব সরকারি-বেসরকারি স্কুল-কলেজের শিক্ষক-কর্মচারীদের।

রোববার মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদফতরের (মাউশি) মহাপরিচালক স্বাক্ষরিত এ-সংক্রান্ত একটি নির্দেশনা জারি করা হয়েছে।

মাউশি থেকে আদেশ জারি করে এসব নির্দেশনা সব প্রতিষ্ঠানের প্রধান এবং মাঠপর্যায়ের শিক্ষা কর্মকর্তাদের জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সম্ভাব্য বন্যার শুরুতেই দুর্গত এলাকার সব স্কুল-কলেজ সংশ্লিষ্ট এলাকার ক্ষতিগ্রস্ত জনসাধারণের অস্থায়ী আশ্রয়কেন্দ্র হিসেবে ব্যবহারের জন্য জরুরি ভিত্তিতে খুলে দিতে হবে।আঞ্চলিক পরিচালকরা অস্থায়ী আশ্রয়কেন্দ্র হিসেবে ব্যবহৃত শিক্ষাপ্রতিষ্ঠানের তালিকা সংশ্লিষ্ট জেলা শিক্ষা অফিসারের মাধ্যমে সংগ্রহ করে ই-মেইলে ([email protected]) অধিদফতরে পাঠাবেন।

x