অবশেষে জানা গেল যে রো’গে আ’ক্রান্ত অ’ভিনেতা ও সংসদ সদস্য ফারুক

ঢাকাই সিনেমা’র মিয়া ভাইখ্যাত কিংবদন্তি অ’ভিনেতা ও ঢাকা-১৭ আসনের সংসদ সদস্য ফারুক গুরুতর অ’সুস্থ। উন্নত চিকিৎসার জন্য তাকে সিঙ্গাপুর নিয়ে যাওয়া হয়েছে। সেখানে মাউন্ট এলিজাবেথ হাসপাতা’লে চিকিৎসা চলছে তার।

কিছু টেস্টের পর তার র’ক্তে টিবি ধ’রা পড়েছে। বর্তমানে সে অনুযায়ীই চিকিৎসা চলছে। নায়ক ফারুক আজ রোববার (২৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় এ কথা জানান।

সিঙ্গাপুরে এ অ’ভিনেতার সঙ্গে গেছেন তার স্ত্রী’ ফারহানা ফারুক। কিন্তু মাউন্ট এলিজাবেথ হাতপাতা’লে ভর্তির পর থেকেই ফারুক ও তার স্ত্রী’ ফারহানা ফারুক করো’নাভাই’রাসের কারণে কোয়ারেন্টানে চলে যান। ফলে পাশাপাশি রুমে থেকেও দুজনের মধ্যে দেখা হতো না। তাদের কথা হতো ফোন ও ভিডিও কলে।

অবশেষে ১৪ দিনের কোয়ারেন্টাইন পর্ব শেষে হাসপাতা’লের নিয়ম মেনে স্ত্রী’র দেখা পেলেন ফারুক। এ প্রসঙ্গে ফারুক বলেন, ‘আমাদের দাম্পত্য জীবনের ২৮-২৯ বছরে এই প্রথম আম’রা এতদিন আলাদা থাকলাম।

পাশাপাশি রুমে আছি কিন্তু কাছাকাছি নয়। আমা’র শরীর নিয়েও সে চিন্তিত ছিল। যাক, অবশেষে কোয়ারেন্টাইন পর্ব শেষ হলো এটাই স্বস্তি।’চিকিৎসা কেমন চলছে জানতে চাইলে নায়ক ফারুক বলেন, ‘বেশ ভালোই আলহাম’দুলিল্লাহ। বেশকিছু টেস্ট করা হয়েছে।

যে সমস্যাটা ছিল রোগ ধ’রা পড়ছিল না। সেটা এবার জানা গেছে। আমা’র র’ক্তে টিবি রোগ ধ’রা পড়েছে। এখানে ডাক্তার লাই চুংসহ চারজন বিশেষজ্ঞের অধীনে আমা’র চিকিৎসা চলছে।’

তিনি জানান, আগামী চার সপ্তাহ অবজারভেশনে থাকতে হবে। সবার কাছে দোয়া চেয়েছেন তিনি।

x