স্বা’মীকে বেঁধে গৃহবধূকে গণ ধ’র্ষণ, পি’টিয়ে বি’বস্ত্র ভি’ডিও ধারণ !

নোয়াখালীর বেগমগঞ্জে নিজ ঘরে স্বামীকে বেঁধে গৃহবধূকে ধ’র্ষণ করেছে স্থানীয় একদল বখাটে। এখানেই ক্ষান্ত হয়নি বখাটেরা, ওই গৃহবধূকে পি’টিয়ে বিবস্ত্র ভিডিও ধারণ করা হয়।

এ ঘটনার ৩২দিন পর রোববার দুপুরে ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে মুহূর্তেই ভাই’রাল হয়। এদিকে, ঘটনার পর থেকে অ’ভিযু’ক্ত দেলোয়ার, বাদল, কালাম ও তাদের সহযোগীরা ভুক্তভোগী গৃহবধূর পরিবারকে অব’রুদ্ধ করে রাখে।

এতে ঘটনাটি ধামাচাপা থাকে। বর্তমানে ওই পরিবারের ঘরে তালা ঝুলছে। স্থানীয়রা জানায়, রোববার বিকেলে ঘটনাস্থল পরিদর্শনে এসে অ’ভিযু’ক্ত আব্দুর রহিম নামে এক যুবককে আ’ট’ক করেছে পু’লিশ।

আব্দুর রহিম উপজে’লার একলা’শপুর ইউপির পূর্ব একলা’শপুর গ্রামের বাসিন্দা। এর আগে, ২ সেপ্টেম্বর একলা’শপুর ইউপির খালপাড় এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়দের অ’ভিযোগ, ওই গৃহবধূকে গণধ’র্ষণ করা হয়েছে। ভ’য়ে ভুক্তভোগী গৃহবধূ বিষয়টি কাউকে জানাননি। তাই ঘটনার ৩২ দিন পার হলেও এ ঘটনায় থা’নায় কোনো অ’ভিযোগ করতে পারেননি তিনি।

বেগমগঞ্জ থা’নার ওসি মো. হারুন উর রশীদ বলেন, এ ঘটনায় একজনকে আ’ট’ক করা হয়েছে। ভুক্তভোগী গৃহবধূর ঘরে তালা ঝুলছে। এছাড়া তার পরিবারের কারো সন্ধান পাওয়া যায়নি।

নোয়াখালীর এসপি মো. আলমগীর হোসেন জানান, অ’ভিযু’ক্তদের গ্রে’ফতারে এবং ভুক্তভোগী পরিবারকে উ’দ্ধারে জে’লা পু’লিশের পাঁচটি ইউনিট মাঠে কাজ করছে।

x